• E-paper
  • English Version
  • শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন

অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামী লীগের নেতারা পালানোর দরজা খুঁজে পাবেনা : কাদের মির্জা

প্রজিত সুহাস চন্দ, নোয়াখালী প্রতিনিধি
  • আপডেটের সময় বৃহস্পতিবার ৩১ ডিসেম্বর, ২০২০

কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদের মির্জা তার নির্বাচনী ইস্তেহার ঘোষণা ও সংবাদ সম্মেলনে বলেন, বৃহত্তর নোয়াখালীতে যদি সুষ্ঠ নির্বাচন হয় তাহলে আজ যারা আওয়ামী লীগের বড় বড় পদের অধিকারী তারা নির্বাচনে হেরে পালানোর জন্য দরজা খুঁজে পাবেনা। তাই দলে ত্যাগী ও সত্যিকারের আওয়ামী প্রেমিকদের নিয়ে দল পরিচালিত করার আহ্বান জানান। তিনি সাংবাদিক দের উদ্দেশ্যে করে বলেন, আপনারা কেউ বাঁচাতে পারবেন না, একদিন মরতে হবে তাই সাহস করে সত্য বলুন।
মির্জা নোয়াখালী জেলা আওয়ামী লীগের নতুন কমিটির সমালোচনা করে বলেন, যারা নোয়াখালীতে আওয়ামীলীগ এর জন্মদাতা তারা আজ কমিটির সদস্য হতে পারছেন না এর চেয়ে দুঃখের বিষয় আর কিছু নেই।
কাদের মির্জা তার নির্বাচনী ইশতেহারে বলেন, বঙ্গবন্ধু এদেশের মানুষকে স্বাধীনতা দিয়েছেন, শেখ হাসিনা মানুষের ভাতের অধিকার দিয়েছেন। আর আমরা তার নেতৃত্বে মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেব। বসুরহাট পৌরসভা নির্বাচন দিয়ে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা চালু করা হবে।
তিনি ভোটারদের বলেন আপনারা উৎসব মুখর পরিবেশে ভোট দিতে আসবেন যদি আপনার ভোট আপনি নিজের পছন্দের প্রার্থীকে দিতে না পারেন তবে পায়ের জুতো খুলে আমার গালে মেরে যাবেন।
তিনি আরো ওয়াদা করেন, এখানে সালিসের নামে যে বানিজ্য হয় সেই সালিস বানিজ্য বন্ধে স্কুল মাদ্রাসার শিক্ষকদের নিয়ে সালিস কমিটি গঠন করবেন।
তাই তিনি ভোটারদের কাছে যদি তাকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে নির্বাচিত করার অনুরোধ করেন।


এই ক্যাটাগরিতে আরো খবর