• E-paper
  • English Version
  • শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:৫৩ অপরাহ্ন

আজমিরীগঞ্জে কিশোরী ধর্ষণের দায়ে যুবক গ্রেফতার

আজমিরীগঞ্জ প্রতিনিধি
  • আপডেটের সময় মঙ্গলবার ১৩ জুলাই, ২০২১

হবিগঞ্জের আজমিরীগঞ্জে এক শারীরিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগের কারণে আবু সাঈদ (৩০) নামে এক যুবককে আটক করেছে আজমিরীগঞ্জ থানা পুলিশ। ফোনের মাধ্যমে কথোপকথন থেকে এক পর্যায়ে ধর্ষিত হয় কিশোরী।

মঙ্গলবার (১৩জুলাই) দুপুর আড়াইটায় পৌরসভার কাঠ বাজারের হারুন মিয়ার বিল্ডিংয়ের ৩য় তলার বাসা থেকে তাকে আটক করা হয়। আটক আবু সাঈদ সিলেটের বিশ্বনাথ উপজেলার ছাতপাড়া গ্রামের মাজিরা খানের পুত্র। তিনি প্রায় বছর, দের বছর ধরে আজমিরীগঞ্জ চাকুরী সুবাদে বসবাস করছেন।
এ বিষয়ে কিশোরীর মা বাদী হয়ে আজমিরীগঞ্জ থানায় একটি ধর্ষণের অভিযোগ দায়ের করছেন।

বিজ্ঞাপন


অভিযোগ সুত্রে জানাযায়, আবু সাঈদ আকিজ গ্রুপের সেলস রিপ্রেজেনটেটিভ হিসেবে চাকুরীর সুবাদে আজমিরীগঞ্জ পৌরসভার কাঠ বাজার এলাকায় হারুন মিয়ার বিল্ডিংয়ের ৩য় তলায় বাসা নিয়ে বসবাস করে আসছেন।
দীর্ঘদিন ধরে মোবাইল ফোনের সুত্র ধরে পরিচয় হয় পৌরসভা এলাকার জনৈক কিশোরীর সাথে। এক সময় পরিচয় পরিনয়ে রুপ নেয়। এরই প্রেক্ষিতে মঙ্গলবার (১৩ জুলাই) দুপুর আনুমানিক ১২টায় মোবাইল ফোনে কিশোরীকে নিজের বাসায় ডাকে আবু সাঈদ। কিশোরী আবু সাঈদের বাসায় যাওয়ার পর সুযোগ বুঝে কিশোরীকে ধর্ষণ করে আবু সাঈদ।নানা চলনায় তাকে ধর্ষণ জোড় করেন আবু সাঈদ। এ সময় কিশোরীর চিৎকারে আশপাশের লোকজন আবু সাঈদকে আটক করে পুলিশে খবর দেয়। মঙ্গলবার বিকালে কিশোরীর মা খবর পেয়ে আজমিরীগঞ্জ থানায় এসে আবু সাঈদকে আসামী করে একটি ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম জানান, “কিশোরীর মা বাদী হয়ে আজমিরীগঞ্জ থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। কিশোরীকে ডাক্তারী পরিক্ষার জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।”


এই ক্যাটাগরিতে আরো খবর