• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৩:৫২ পূর্বাহ্ন

কমলগঞ্জে ছুরিকাঘাতে ব্যবসায়ী নেতার মৃত্যু !

রাজন আবেদীন রাজু (কমলগঞ্জ) মৌলভীবাজার
  • আপডেটের সময় সোমবার ১ নভেম্বর, ২০২১

মৌলভীবাজারের কমলগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে কমলগঞ্জের চৈত্রঘাটে প্রতিপক্ষের হামলায় চৈত্রঘাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি নাজমুল হাসানের মৃত্যু হয়েছে।

রোববার দুপুরে বাজারে প্রতিপক্ষের লোকজন তার উপর অতর্কিত হামলা চালায়। এ সময় হামলাকারীর উপর্যুপরি ছুরিকাঘাত ও দায়ের কোপে গুরুতর আহত নাজমুলকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে আশংকাজনক অবস্থায় তাকে দ্রুত সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সন্ধ্যা রাত সাড়ে ৭টায় তার মৃত্যু হয়।

ব্যবসায়ী নেতার মৃত্যুর সংবাদ এলাকায় পৌঁছলে এলাকায় উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানার নেতৃত্বে একদল পুলিশ চৈত্রঘাট বাজারে অবস্থান নেয়। প্রাথমিক ভাবে ঘটনাটি স্থানীয় ধলাই নদী থেকে বালু উত্তোলনের বিরোধের জের হামলাকারীরা মাইক্রোবাস যোগে এসে নাজমুলকে ছুরিঘাত ও কুপিয়ে পালিয়ে যায় বলে স্থানীয়রা জানান। তবে হামলার পর নিহত ব্যবসায়ী নাজমুল তার ফেসবুক আইডির লাইভে এসে হামলার নেপথ্যে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদস্য পদে তার প্রার্থী ঘোষণার কারণ বলে জানান। লাইভে হামলাকারীর নামও জানান নাজমুল।

এ ঘটনায় ব্যবহৃত মাইক্রোবাসটি আজ সোমবার ভোর রাতে জব্দ করেছে পুলিশ।


এই ক্যাটাগরিতে আরো খবর