• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৩:৩৮ পূর্বাহ্ন

খানসামার আইকন হতে চায় চেয়ারম্যান পদপ্রার্থী রাশেদ মিলন

মো: আজিজার রহমান, দিনাজপুর
  • আপডেটের সময় সোমবার ২২ নভেম্বর, ২০২১

দিনাজপুরের খানসামা উপজেলার তথা উত্তরবঙ্গের (৩১) তরুণ চেয়ারম্যান প্রার্থী রাশেদ মিলন। আগামী ২৩ ডিসেম্বর চতুর্থ ধাপে অনুষ্ঠিত হবে খানসামা উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। সেই নির্বাচনে ৪নং খামারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচন করতে যাচ্ছেন রাশেদ মিলন।

খানসামা উপজেলার এবার নির্বাচনের প্রধান আলোচনা-সমালোচনা উৎস খোড়াক হচ্ছেন, তরুন্যের প্রতীক ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিএড, এমএড এর মেধাবী ছাত্র রাশেদ মিলন। উপজেলার সর্বত্র বইছে নির্বাচনী আড্ডা, সারা পরেছে নির্বাচনী আমেজের। কারা হচ্ছেন নির্বাচনে প্রার্থী ও কারা হবে এইবার জয়ী? খানসামা উপজেলার ৪ নং খামারপাড়া ইউনিয়নে ইতিমধ্যেই তরুন প্রার্থী হিসেবে মানুষের মুখে মুখে শোনা যাচ্ছে রাশেদ মিলন এর নাম। তরুণ প্রার্থী হিসেবে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনে করবেন।

ইউনিয়নবাসীর দোয়া ও সহযোগিতা নিয়ে শুরু করেছেন, নির্বাচনী প্রচারণা। এলাকায় মানুষের কাছে ছুটে চলেছেন দুর্বর গতিতে। রাশেদ মিলন তার শিক্ষা জীবনের পাশাপাশি সামাজিক ও শিক্ষামূলক বিভিন্ন সংগঠনে জড়িত। বিশেস করে তরুন সমাজের কাজ করেছেন তিনি। এলাকাবাসীর স্নেহ, ভালোবাসা এবং সকলের দোয়া নিয়ে তিনি চেয়ারম্যান পদে নির্বাচন করছেন বলে জানা যায়।

তার সম্পর্কে পুরো উপজেলার তরুন, শিক্ষক, শ্রমজীবী, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দসহ সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, রাশেদ মিলন খানসামা উপজেলার ৪ নং খামারপাড়া ইউনিয়নের সকল পেশা শ্রেনীর মানুষের কাছে একটি পরিচিত নাম। করোনা মহামারিতে খানসামা উপজেলার গরিব, দুঃখি মানুষের পাশে দাড়িয়েছেন তিনি। তিনি আগামীতে নির্বাচিত হলে, খেটে খাওয়া, অবহেলিত ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়াবেন এবং ৪নং খামার পাড়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে দেশের মানুষের কাছে তুলে ধরতে চাই।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে এই ইউনিয়নের দীর্ঘদিনের চিহ্নিত সমস্যা সমাধান,এলাকার শিক্ষা ব্যবস্থার উন্নয়ন, এবং মাদক, জুয়া, বাল্যবিবাহ, নারী নির্যাতন, ধর্ষণ, শিশুশ্রম, ইভটিজিং, চুরি, সন্ত্রাসী, ডাকাতিসহ সকল অপকর্ম এই ইউনিয়ন থেকে নির্মুল করতে চাই।
তিনি খানসামাবাসীর সর্বস্থরের মানুষের কাছে দোয়া ও সহযোগীতা প্রার্থনা করেন।


এই ক্যাটাগরিতে আরো খবর