• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৪:২৭ পূর্বাহ্ন

গোদাগাড়ীর ৯টি ইউপিতে আ’লীগের মনোনীত প্রার্থী ছাড়াও বিদ্রোহী ১৫

আবু তাহের (গোদাগাড়ী) রাজশাহী
  • আপডেটের সময় শনিবার ৩০ অক্টোবর, ২০২১

দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মোট ৯টি ইউনিয়নে আগামী ১১ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। গোদাগাড়ী উপজেলার ৯টি ইউনিয়নে ৩৮ জন চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। উপজেলায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছাড়াও দলটির বিভিন্ন পর্যায়ের নেতারা বিদ্রোহী প্রার্থী হিসেবে ১৫জন বিদ্রোহী প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

প্রার্থীরা হচ্ছেন আওয়ামী লীগ মনোনীত মাসিদুল গণি মাসুদ, স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা রুহুল আমিন, স্বতন্ত্র প্রার্থী যুবদল নেতা তোহিদুল ইসলাম।২ নং মোহনপুর ইউনিয়নে চেয়ারম্যানে পদে ৭জন চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন আওয়ামী লীগ মনোনীত খাইরুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও উপজেলা বিএনপি সাবেক সাধারন সম্পাদক মোস্তফা হোসেন, স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন জনি, স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট রুহুল আমিন, স্বতন্ত্র প্রার্থী রাজু আহমেদ, স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগ নেতা আবু বাক্কার ও স্বতন্ত্র প্রার্থী রমজান আলী।

৩নং পাকড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন। চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন আওয়ামী লীগ মনোনীত জালালউদ্দীন,স্বতন্ত্র প্রার্থী ও বিএনপি নেতা আনারুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগ নেতা জিন্নাত আলী।

৪ নং রিশিকুল ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন,চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন আওয়ামী লীগ মনোনীত ও বর্তমান চেয়ারম্যান শহিদুল ইসলাম টুলু, স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগ নেতা মোখলেসুর রহমান মুকুল, স্বতন্ত্র প্রার্থী মোশারফ হোসেন ইসমাইল হোসেন।

৫ গোগ্রাম ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ৪জন চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন, আওয়ামী লীগ মনোনীত ও বর্তমান চেয়ারম্যান মজিবুর রহমান, জাতীয় পাটি মনোনীত নিজামউদ্দীন, স্বতন্ত্র প্রার্থী ও বিএনপি নেতা হযরত আলী, স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক মাসুদ পারভেজ বিপ্লব।

৬ নং মাটিকাটা ইউনিয়নে চেয়ারম্যানে পদে ৪ জন,চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন, আওয়ামী লীগ মনোনীত ও বর্তমান চেয়ারম্যান শহিদুল করিম শিবলী, স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা সোহেল রানা, স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা মাসাউল করিম, স্বতন্ত্র প্রার্থী যুবলীগ নেতা আসরাফুল ইসলাম।

৭নং দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বেলালউদ্দীন সোহেল, স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা যুবদলের সাধারন সম্পাদক নাসিরউদ্দীন বাবু, স্বতন্ত্র প্রার্থী মাসুদ ইকবাল।

৮নং বাসুদেবপুর ই্উনিয়নে চেয়ারম্যান পদে ৫জন,চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিকুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান বিএনপি নেতা হাবিবুর রহমান বেবি, স্বতন্ত্র প্রার্থী ও ছাত্রদল নেতা মাহফুজুর রহমান ডালিম ও স্বতন্ত্র প্রার্থী আব্দুর হান্নান।

৯ নং আষাড়িয়াদহ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫জন,চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন, স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা সানাউল্লাহ, স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী চাদ, স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা আসরাফুল ইসলাম ভোলা, স্বতন্ত্র প্রার্থী যুবলীগ নেতা মনিরুল ইসলাম ও স্বতন্ত্র প্রার্থী ও সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা।

আষাড়িয়াদহ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছিলেন শহিদুল ইসলাম। কিন্তু তিনি মনোনয়ন দাখিল করেননি। গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রশিদ বলেন,দলীয় প্রার্থী(নৌকার) বিরুদ্ধে কেউ বিদ্রোহ করলে আর সে যদি দলের কোন পদে থাকে তাহলে তাকে দল থেকে বহিস্কার করার জন্য জেলা আওয়ামীলীগের কাছে সুপারিশ করা হবে।


এই ক্যাটাগরিতে আরো খবর