• E-paper
  • English Version
  • শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:১৮ অপরাহ্ন

চুনারুঘাটের শিক্ষার মান উন্নয়নে ছফিনা-নূর ফাউন্ডেশন কাজ করবে : মোমিন আলী

প্রেস বিজ্ঞপ্তি
  • আপডেটের সময় শনিবার ২৫ সেপ্টেম্বর, ২০২১

ছফিনা-নূর ফাউন্ডেশন এর উদ্যোগে ২৪শে সেপ্টেম্বর (শুক্রবার) রাত ১১টায় সংগঠনের নিত্যশুভার্থীদের নিয়ে এক ভার্চুয়াল পরামর্শ সভা সংগঠনের প্রতিষ্ঠিতা মোমিন আলীর সমন্বয়ে অনুষ্ঠিত হয়।
সভায় সংযুক্ত ছিলেন সাবেক ছাত্রনেতা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সজল দাস, সাবেক ছাত্রনেতা ও শিক্ষক আব্দুস ছামাদ আজাদ, সাবেক ছাত্রনেতা মুক্তদির চৌধুরী, চুনারুঘাট রিপোর্টারস ইউনিটির সাধারন সম্পাদক সাংবাদিক আবুল কালাম আজাদ, লংলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মাজহারুল ইসলাম রুবেল, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সভাপতি আলাউদ্দিন প্রমূখ।
সভায় চুনারুঘাটের শিক্ষার মানউন্নয়ন ও ছাত্রছাত্রীদের মেধা বিকাশের লক্ষ্যে “ছফিনা-নূর ফাউন্ডেশন”এর ২০২১-২০২২ সালে বিভিন্ন কর্মসূচী নিয়ে আলোচনা করা হয়। সভায় আগামী ১৫ অক্টোবর ২০২১ এর মধ্যে চুনারুঘাট উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের নিয়ে বিতর্ক প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা ও উপস্থিত বক্তৃতার আয়োজন করার সিদ্ধান্ত গৃহিত হয়।
এবং জানুয়ারী-২০২২ইং হইতে চুনারুঘাট উপজেলার ১১টি হাই স্কুল ও ১১টি প্রাইমারী স্কুলের গরীব অসহায় কিছু ছাত্রছাত্রীদের দীর্ঘমেয়াদী শিক্ষাবৃত্তি প্রদানের সিদ্ধান্ত গৃহিত হয়।
সভায় চুনারুঘাটের শিক্ষার মানউন্নয়নে সবাইকে এগিয়ে আসার আহব্বান জানানো হয়।


এই ক্যাটাগরিতে আরো খবর