• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন

চুনারুঘাটে পুলিশের বাঁধা ভেঙে খালেদা জিয়া’র চিকিৎসা ও মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল

এফ এম খন্দকার মায়া (চুনারুঘাট) হবিগঞ্জ
  • আপডেটের সময় সোমবার ২২ নভেম্বর, ২০২১

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও মুক্তির দাবিতে পুলিশের বাঁধা ভেঙে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ নবেম্বর)বাদ মাগরিব উপজেলা বিএনপির সভাপতি লিয়াকত হাসান সাহেব ও সাধারণ সম্পাদক এডভোকেট মীর সিরাজ আলী নেতৃত্বে বিএনপিসহ অঙ্গ সহযোগী সংগঠনের উপস্থিতিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার পৌরসভার মধ্য বাজারে বিক্ষোভ মিছিলটি বেরিয়ে আসার সময় নিয়ন্ত্রণ করে ওসি তদন্ত চম্পক দামের নেতৃত্বে পুলিশের একটি টিম। অশান্ত বিএনপি, যুবদল, শ্রমিকদল, স্বেচ্ছাসেবকদল, তাঁতীদল ও ছাত্রদলের নেতৃবৃন্দের বেপরোয়া আগমনে বাধাঁ দিলেও তারা পুলিশের টিম কে এড়িয়ে মধ্য বাজারে অবস্থান নেয়ার চেষ্টা করে এবং সড়কপথে বাঁধা দেয়ার চেষ্টা করে। বিক্ষুব্ধ বিএনপির নেতৃবৃন্দ কে বাঁধা দিতে পুলিশের কঠোর অবস্থান ও হুশিয়ারি থাকা সত্বেও তারা মিছিল টি উপজেলার পথে বিক্ষুব্ধ বিক্ষোভ মিছিল নিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ বাঁধা দেয়। পুলিশের বাঁধায় নেতৃবৃন্দ ছত্রবঙ্গ হয়ে পালিয়ে যায়। পরবর্তীতে পুলিশের টিম মধ্য বাজারে অবস্থান নেয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক এড্যা মোজাম্মেল হক, স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আঃ মন্নান রুমন, যুবদল নেতা আজাদ তালুকদার, উপজেলা ছাত্রদল এর আহব্বায়ক আরিফুর রহমান ও সদস্য সচিব মারুফ আহমেদসহ যুবদল নেতা নাসির, রফিক, উপজেলা ছাত্রদলে যুগ্ম আহবায়ক ইমন, কলেজ ছাত্রদলে সদস্য ইয়াছিন আহমদ রায়হান প্রমুখ।


এই ক্যাটাগরিতে আরো খবর