• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন

জনসেবাই আমার মূল লক্ষ : মিজানুর রহমান

মাহমুদুন্নবী (পত্নীতল) নওগাঁ
  • আপডেটের সময় মঙ্গলবার ৯ নভেম্বর, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে নওগাঁ পত্নীতলার নজিপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগ এর দলীয় নমেনেশন প্রত্যাশী অত্র এলাকার কৃতি সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী দি ল্যাব এইড হাসপাতাল এর প্রতিষ্ঠাতা পরিচালক, বাংলাদেশ ক্লিনিক ডায়াগনস্টিক অনার্স এসোসিয়েশন নওগাঁ এর অন্যতম মেম্বার, পত্নীতলা ক্লিনিক ডায়াগনস্টিক মালিক সমিতির সভাপতি ও নজিপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান (মিজান)।

অত্র এলাকার ত্যাগী প্রবীন আওয়ামীলীগের নেতা কর্মীরা জানান, মিজানুর রহমান (মিজান) বাংলাদেশ আওয়ামী লীগের একজন ত্যাগী নেতা। আমরা দেখেছি তিনি ১৯৯৫ সাল থেকে ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ এর সাথে সক্রিয় ভাবে দায়িত্ব পালন করতে। ২০০১ সালে বিএনপি জামায়াত জোট সরকার গঠন করার পর মিজানুর ছাত্রলীগ এর নিবেদিত প্রাণ বলে তাকে একাধিক হয়রানিমূলক মামলা দেয়। তবুও তাকে পিছু হটানো সম্ভব হয়নি। ছাত্রত্ব শেষ করে যুবলীগে ২০২০ সাল পর্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছে। বর্তমানে তিনি আমাদের পত্নীতলা উপজেলার সব চেয়ে গুরুত্বপূর্ণ নজিপুর সদর ইউনিয়ন আওয়ামীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসতেছেন। আমরা দেখেছি প্রতি মাসে তার ক্লিনিক থেকে দুই তিনজন অসহায় রোগীর অপারেশনসহ সার্বিক দায়িত্ব পালন করতে। মহামারী করোনা ভাইরাসে পত্নীতলায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে। মানুষ যখন এই মহামারী করোনা ভাইরাসে অনাহারে বা অর্ধাহারে দিন কাঁটাতো ঠিক তখনই আমাদের এই মিজানুর রহমান (মিজান) তাদের পাশে দাঁড়িয়ে দু-মুঠো খাবার তাদের মূখে তুলে দিতে। আমরা চাই এমন একজন মানব দরদি, ত্যাগী নেতা আমাদের পত্নীতলা উপজেলার প্রাণ কেন্দ্র নজিপুর সদর ইউনিয়ন এর দায়িত্ব গ্রহণ করুক।

এব্যাপারে নজিপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় নমেনেশন প্রত্যাশী মোঃ মিজানুর রহমান (মিজান) জানান, আমার উপর নজিপুর সদর ইউনিয়ন এর দায়িত্ব দেওয়া হয় তাহলে আমি আত্নবিশ্বাসের সাথে আশা করছি আমাদের প্রাণ প্রিয় জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে মাদক, সন্ত্রাস, জঙ্গী, দূর্ণীতিমুক্ত মডেল ইউনিয়ন হিসাবে উপহার দিতে পারবো।


এই ক্যাটাগরিতে আরো খবর