• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন

তৃতীয় বারের মত গাজিপুর হাই স্কুল এন্ড কলেজের অভিভাবক প্রতিনিধি বাবুল মিয়া

আব্দুর রাজ্জাক রাজু (চুনারুঘাট) হবিগঞ্জ
  • আপডেটের সময় বুধবার ২৪ নভেম্বর, ২০২১

টানা তৃতীয় বারের মত চুনারুঘাটের ঐতিহ্যবাহী গাজিপুর হাই স্কুল এন্ড কলেজের অভিভাবক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন মোঃ বাবুল মিয়া। তিনি গাজিপুর ইউনিয়নের কোনাগাঁও গ্রামের (মালেবাড়ির) বিশিষ্ট মুরুব্বী সাবেক মেম্বার মরহুম কাছম আলী সাহেবের ২য় পুত্র। বাবুল মিয়া আসামপাড়া বাজারের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ছিলেন।বর্তমানে শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন ও সমাজ সেবা মুলক কাজ করে যাচ্ছেন।

বিজ্ঞাপন


(২৪ নভেম্বর) বুধবার সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ১২’শ অভিভাবকেরর মধ্যে ৬০৩ জন ভোট প্রধান করেন। এতে কাউছারুল হক ও বাবুল মিয়া নির্বাচিত হন।
কলেজ শাখায় শাহাব উদ্দিন ও আব্দুল মতিন বিনাপ্রতিদ্বন্দ্বীতায় সিলেকশন হন। কলেজের অধ্যক্ষ মোঃ আবু নাসের এর সার্বিক তত্ত্বাবধানে নির্বাচন পরিচালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শামসুল হক। আইন-শৃংখলা নিয়ন্ত্রনে ছিলেন চুনারুঘাট থানার দারোগা সোহেল আহমেদ।
বাবুল মিয়া পারিবারিক ভাবে দাতা পরিবারের সদস্য। তার দাদা গোবরখলা সরকারী প্রাথমিক বিদ্যালয়, কোনাগাঁও জামে মসজিদ, কোনাগাঁও ঈদ গাঁ, কোনাগাঁও মক্তব ও কোনাগাঁও কবরস্থানেরর জমি দান করেছেন।

টানা তৃতীয় বার নির্বাচিত হওয়ায় বাবুল মিয়াকে অভিনন্দন জানান, গাজিপুর হাই স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির সভাপতি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড.কুতুব উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান হাজী আঃলতিফ, উপজেলা আ’লীগের তথ্য ও গবেষনা সম্পাদক হাছন আলী মেম্বার,চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব কামরুল ইসলাম ও সেক্রেটারি জামাল হোসেন লিটন, সাবেক চেয়ারম্যান মাও.তাজুল ইসলাম, গাজিপুর আ’লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চৌধুরী শোয়েব, গাজিপুর তাতীলীগের সভাপতি জালাল খান সেক্রেটারি শফিকুল ইসলাম রনি, শেখড় সামাজিক সংঘটনের সেক্রেটারি জহিরুল ইসলাম রিবিন প্রমুখ।


এই ক্যাটাগরিতে আরো খবর