• E-paper
  • English Version
  • শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:২২ অপরাহ্ন

‘তোমার প্যান্ট কই’, চোখ কপালে নেটিজেনদের!

বিনোদন ডেস্ক
  • আপডেটের সময় বৃহস্পতিবার ২ সেপ্টেম্বর, ২০২১

একমাত্র ছেলে আর তার প্রেমিককে নিয়ে মালদ্বীপে ঘুরতে গিয়েছেন শ্রাবন্তী, সে কথা আগেই জানা গিয়েছে। এবার নিজেই মলদ্বীপ ভ্যাকেশনের ছবি পোস্ট করলেন শ্রাবন্তী। পানীয়ের গ্লাস হাতে মালদ্বীপের সৌন্দর্য্যের মাঝে খোশমেজাজে অভিনেত্রীর বোল্ড আর বিন্দাস অবতার দেখে চোখ কপালে নেটিজেনদের। 
তাঁকে ঘিরে হাজারো বিতর্ক, ব্যক্তিগত জীবন নিয়ে নানান প্রশ্ন সকলের মনে। তবে সব বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে এখন নীল সাগরে ভেসে বেড়াচ্ছেন শ্রাবন্তী।
মলদ্বীপ থেকে সম্প্রতি যে ছবি শ্রাবন্তী সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন, তা দেখে তো থ বনে যান অনুরাগীরা। সেই ছবিতে দেখা যায়, দ্বীপ রাষ্ট্রের বিলাসবহুল রিসোর্টে সাগরের ওপর তৈরি সুইমিং পুলের কিনারে দাঁড়িয়ে রয়েছেন শ্রাবন্তী। পিছনে দিগন্ত বিস্তৃত নীল আকাশ, আর যতদূর চোখ যায় স্বচ্ছ সাগরের নীল পানি। শ্রাবন্তীর পরনে সাদা লম্বা ঝুলের শার্ট। সেই শার্টের অন্দরের কালো বিকিনিও স্পষ্ট দ্বিতীয় ছবিতে। 
নায়িকার হাতে লালচে পানীয়ের গ্লাস, চোখ ঢেকেছেন কালো চশমায়। ক্যাপশনে লিখেছেন, ‘হাসি এমন এক জিনিস, যা ক্ষণিকেই ছুটির আমেজ দিতে পারে’।
শ্রাবন্তীর এই অবতার দেখে উচ্ছ্বসিত অনুরাগীরাও। অনেকে সাবধান করে লিখেছেন, ‘দিদি, জামাটা কিন্তু অনেকটা কাটা’। কেউ লিখেছেন, ‘তোমার প্যান্ট কই?’। দ্বিতীয় ছবিতে চোখ রাখলে স্পষ্ট দেখা যাচ্ছে- কাফতান স্টাইলের এই শার্টের পাশ দিয়ে শ্রাবন্তীর শরীরের বেশ অনেকখানি অংশই উন্মুক্ত। আসলে বিকিনির ওপর এই শার্ট পরেছিলেন নায়িকা। ইনস্টাগ্রাম স্টোরিতে বিকিনিতেও ছবি পোস্ট করেছেন, কিন্তু মুখের ক্লোজ-আপ নায়িকার বোল্ড অবতার চাপা পড়েছে!
কৌতুহল জিইয়ে রেখেছেন এই অভিনেত্রী। বিকিনি লুকের সম্পূর্ণ ছবি পোস্ট করেননি। তাই অল্পেই সন্তুষ্ট থাকতে হচ্ছে ভক্তদের। ছবির ওপরে লিখেছেন, ‘ট্যান অফ এ চেঞ্জ’। 
একদিকে যেমন শ্রাবন্তীর এই হট অবতার দেখে অনেকেই ট্রোল করেছেন। তেমনি অনেকেই অভিনেত্রীর প্রশংসাও করেছন। তাঁদের মতে, মলদ্বীপে ঘুরতে গিয়ে সবাই যে স্নান পোশাকই পরবে, নিশ্চয়ই ঘাঘরা পরে ঘুরতে যাবে না!


এই ক্যাটাগরিতে আরো খবর