• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৪:০৬ পূর্বাহ্ন

নবীগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই হত্যাকান্ডের একমাত্র আসামী পুলিশের খাচায়

জাবেদ তালুকদার (নবীগঞ্জ) হবিগঞ্জ
  • আপডেটের সময় মঙ্গলবার ২৩ নভেম্বর, ২০২১

নবীগঞ্জ উপজেলার পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নের হলিমপুর গ্রামে জমির রংজমার টাকা নিয়ে ছোট ভাইয়ের হাতে বড় ভাই হত্যা মামলার একমাত্র আসামী গপেন দাশ (৩৮) কে শ্রীমঙ্গল থানা পুলিশের সহযোগীতায় গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, গত ২৬ জুলাই (সোমবার) উপজেলার বড় ভাকৈর (পশ্চিম) ইউনিয়নের হলিমপুর পশ্চিম পাড়ায় রংজমার টাকা নিয়ে গৌরাঙ্গ দাশ ও গপেন দাশের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুই ভাইয়ের মধ্যে হাতাহাতি শুরু হয়। হাতাহাতির এক পর্যায়ে ছোট ভাই গপেন দাস তার বড় ভাই গৌরাঙ্গ দাসের গলা টিপে ধরে দেয়ালে ধাক্কা দিয়ে ফেলে দেয়। তাৎক্ষনিক পরিবার ও স্থানীয় লোকজন গৌরাঙ্গ দাশকে উদ্ধার করে পল্লি ক্লিনিকে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরেই আত্মগোপনে চলে যায় গপেন দাশ।

হত্যাকান্ডের কয়েকদিন পর গত ২ আগস্ট গোপেন দাশ (৩৮) কে একমাত্র আসামী করে নিহত গৌরাঙ্গ দাশের ২য় স্ত্রী একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকেই আসামী গপেন দাশকে গ্রেফতার করতে নানা তৎপরতা ও বিভিন্ন স্থানে অভিযান শুরু করে নবীগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার (২৩ নভেম্বর) রাত আড়াইটার দিকে নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমদের নির্দেশনায় এসআই দুর্গা দেবের নেতৃত্বে শ্রীমঙ্গল থানা পুলিশের সহযোগীতায় শ্রীমঙ্গল থানার সন্ধ্যানী এলাকায় অভিযান চালায় নবীগঞ্জ থানা পুলিশ। এসময় বড় ভাই গৌরাঙ্গ দাশ হত্যা মামলার একমাত্র আসামী গপেন দাশ (৩৮) কে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। মঙ্গলবার সকালে তাকে নবীগঞ্জ থানা পুলিশের মাধ্যমে কোর্টে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার ওসি মোঃ ডালিম আহমদ।


এই ক্যাটাগরিতে আরো খবর