• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৩:৩৪ পূর্বাহ্ন

পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধু কে অবমাননার অভিযোগ

মাহমুদুন্নবী (পত্নীতল) নওগাঁ
  • আপডেটের সময় সোমবার ২২ নভেম্বর, ২০২১

নওগাঁ পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধু কে অবমাননার অভিযোগ উঠেছে।

এব্যাপারে বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাশেম জানান, পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জনগণের প্রদর্শনীর জন্য বঙ্গবন্ধু কর্ণার তৈরী করেছে এতে আমরা খুব খুশি হয়েছি। বর্তমান প্রজন্ম বঙ্গবন্ধুর সম্পর্কে সঠিক তথ্য জানতে পারবে, তিনার কার্যক্রম গুলো জানবে, তিনি কি ভাবে দেশের সেবায় নিয়োজিত ছিলেন এসব বিষয়ে এই প্রদর্শনী দেখে শিখবে এটি আমাদের জন্য খুব গর্বের বিষয়। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় হলো বঙ্গবন্ধু কর্ণার এর সামনে মোটরসাইকেল পার্কিং ও হাসপাতালে বিভিন্ন আসবাবপত্র রেখে পুরো জায়গাটির প্রদর্শনী পরিবেশ নষ্ট করেছে। এটি বঙ্গবন্ধু কে অবমাননা করা হয়েছে। আমি একজন বীর মুক্তিযোদ্ধা হিসাবে এর প্রতিকার ও বঙ্গবন্ধু অবমাননা কারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকার এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, তারা বঙ্গবন্ধু কর্ণার করেছে এটি নিঃসন্দেহ ভালো কাজ।তারা যেন এটি ভালো ভাবে দেখাশুনা করে এব্যাপারে আমি তাদের সাথে কথা বলবো।

এবিষয়ে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালিদ সাইফুল্লাহ সাথে সরাসরি দেখা করে বক্তব্য নিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে তাকে না পাওয়াই মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেন নি।


এই ক্যাটাগরিতে আরো খবর