• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু শেখ মুজিব একটি আদর্শ ও অনুভুতি

প্রেস বিজ্ঞপ্তি
  • আপডেটের সময় সোমবার ১ নভেম্বর, ২০২১

“বঙ্গবন্ধু কর্মী কল্যান ট্রাস্ট, চুনারুঘাট” নামটি দেখে হয়ত ভাবছেন ‘কর্মী কল্যাণ’ আজকালতো কর্মীদের খুঁজ খবরটি-ই পর্যন্ত নেতারা নেয় না আবার কল্যাণ! হ্যা ভাই আপনার ভাবনার সাথে আমরা শতভাগ একমত। এমনি অবস্থা উত্তোরণের লক্ষে সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শে বিশ্বাসী চুনারুঘাট উপজেলার নেতা-কর্মীদের পারস্পরিক সহযোগিতা ও আদর্শিক বন্ধন শক্তিশালী করার লক্ষ্যে ‘বঙ্গবন্ধু কর্মী কল্যান ট্রাস্ট’ গঠন করা হয়েছে।

বিজ্ঞাপন


চুনারুঘাট উপজেলার বিগত শতাব্দীর ৮০ ও ৯০ দশকে বাংলাদেশ ছাত্রলীগে এর রাজনীতির সাথে সম্পৃক্ত নেতা কর্মীদের ঐকান্তিক প্রচেষ্টায় এ ট্রাস্ট গঠন করা হয়। এ ট্রাস্টের মাধ্যমে আমাদের মহান মুক্তিযুদ্ধ তথা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী চুনারুঘাট উপজেলার ত্যাগী ও অস্বচ্ছল কর্মীদের জীবনমান উন্নয়নে কার্যকরী উদ্যোগ গ্রহণ করবে। পাশাপাশি তাদের সন্তানদের লেখাপড়ার জন্য শিক্ষা সহায়তামূলক কর্মকাণ্ড পরিচালনা করবে। মূলকথা হলো বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী ত্যাগী ও অস্বচ্ছল প্রত্যেক নেতা-কর্মীর কল্যাণের লক্ষ্যে ’বঙ্গবন্ধু কর্মী কল্যাণ ট্রাস্ট, চুনারুঘাট কাজ করবে।
গত দুই মাসে অর্থাৎ সেপ্টেম্বর ও অক্টোবর মাসে সংগঠনটি বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত নেতাকর্মীদেরকে প্রায় তিন লক্ষ টাকা অনুদান ও চিকিৎসা সহায়তা প্রদান করেছে।
সংগঠনটির একটা শক্তিশালী গঠনতন্ত্র চুড়ান্ত করা হয়েছে। সুন্দর, কর্মঠ সৃজনশীল একটি নতুন কমিটিও গঠন করা হয়েছে।
নতুন চ্যলেঞ্জ, নতুন অঙ্গিকার নিয়ে খুব শীঘ্রই আপনাদের সামনে আসছে ইনশাআল্লাহ।
আপনাদের সকলের একান্ত সহযোগিতাই ”বঙ্গবন্ধু কর্মী কল্যাণ ট্রাস্ট”র পথচলার পাথেয়।


এই ক্যাটাগরিতে আরো খবর