• E-paper
  • English Version
  • শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:০৩ অপরাহ্ন

বদলগাছীর মথুরাপুরে ১৫০০ পিস টাপেন্টাডল সহ আটক ২

রহমতউল্লাহ, নওগাঁ
  • আপডেটের সময় বৃহস্পতিবার ৭ অক্টোবর, ২০২১

নওগাঁ জেলার বদলগাছী উপজেলা ২ নং মথুরাপুর ইউপির মথুরাপুর খাঁ পাড়ার মোড়ে পাকা রাস্তার উপর ১৫০০ পিস মাদকদ্রব্য টাপেন্টা সহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোর সাড়ে ৫ টার দিকে বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলামের নেতৃত্বে এসআই আজিজ, মোনোয়ার ও এসআই তুহিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে বদলগাছী উপজেলার মথুরাপুর ইউপির মথুরাপুর খাঁ পাড়ার মোড়ে পাঁকা রাস্তার উপর থেকে ভোর সাড়ে ৫টায় একটি বাজাজ সিটি মোটরসাইকেলসহ থুপশহর গ্রামের আজাহার আলীর ছেলে ইমন হোসেন (২৪) ও একই গ্রামের সাইদুল ইসলামের ছেলে রুবেল হোসেন (২৫) কে আটক করা হয়।

আটককৃতদের নিকট হতে ১৫০০ পিস নিষিদ্ধ মাদকদ্রব্য পেন্ডাডল ট্যাবলেট পাওয়া যায়। এসঅঅই আজিজ বলেন, আসামীরা দীর্ঘদিন ধরে নিষিদ্ধ পেন্টাডল ট্যাবলেট বিক্রি করে আসছিল এমন তথ্য আমাদের নিকট ছিল। ভোর রাতে মোটরসাইকেল নিয়ে নিষিদ্ধ পেন্টাডল ট্যাবলেট নিয়ে যাবার বিষয়টি নিশ্চিত হয়ে আমরা এই অভিযান পরিচালনা করি।

এ বিষয়ে বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম ঘটনার কথা সত্যতা স্বিকার করে বলেন, মাদকের উদ্ধারের বিশেষ অভিযান অব্যহত রয়েছে। আসামীদের কে মাদকদ্রব্য আইনে গ্রেপ্তার দেখিয়ে দুপুরে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


এই ক্যাটাগরিতে আরো খবর