• E-paper
  • English Version
  • রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:২৩ পূর্বাহ্ন

বিভাগীয় পর্যায়ে কৃতিত্ব অর্জনকারী হবিগঞ্জ বালক ও বালিকা দলকে সম্মাননা প্রদান

হবিগঞ্জ প্রতিনিধি 
  • আপডেটের সময় শনিবার ২৬ জুন, ২০২১

হবিগঞ্জের জালাল স্টেডিয়ামে স্বাস্থ্যবিধি অনুসরণ করে সীমিত পরিসরে জেলা প্রশাসন হবিগঞ্জের উদ্যোগে শনিবার (২৬ জুন) সকাল ১০ ঘটিকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্দ্ধ-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্দ্ধ-১৭) ২০২১ এর বিভাগীয় পর্যায়ে কৃতিত্ব অর্জনকারী হবিগঞ্জ বালক ও বালিকা দলকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্দ্ধ-১৭) এর বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয় হবিগঞ্জ বালিকা দল। টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হন হবিগঞ্জ বালিকা দলের তনুশ্রী ঘোষ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্দ্ধ-১৭) এর বিভাগীয় পর্যায়ে রানার-আপ স্থান অর্জন হবিগঞ্জ বালক দল।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইশরাত জাহান। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বিজেন ব্যানার্জী। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী সহ অন্যান্য রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ ও খেলোয়াড়বৃন্দ।


এই ক্যাটাগরিতে আরো খবর