• E-paper
  • English Version
  • রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:১২ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় হত্যার চেষ্টা মামলা তুলে নিতে বাদী গৃহবধূকে হুমকি, থানায় জিডি

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি
  • আপডেটের সময় বুধবার ৬ অক্টোবর, ২০২১

পিরোজপুরের মঠবাড়িয়ায় হত্যা চেষ্টা মামলা তুলে নিতে মামলার বাদি গৃহবধূ রাশেদা বেগম হুমকি দিয়েছে প্রতিপক্ষরা। এ ঘটনায় তিনি আবারও জীবনের নিরাপত্তা চেয়ে মঠবাড়িয়া থানায় জিডি করেছেন। রাশেদা বেগম উপজেলার লক্ষনা গ্রামের মধু মিয়ার স্ত্রী।

জিডি ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার লক্ষনা গ্রামের মৃত লাল মিয়ার পুত্র দরিদ্র ট্রাকটর চালক লিটন মিয়া চলতি আমন মৌসুমের শুরুতে স্থানীয় দক্ষিন গুলিশাখালী গ্রামের কামাল হাওলাদারের পুত্র প্রবাসী রাসেলের ৪ একর জমি চাষ করে। এ জমি চাষের ১০ হাজার টাকা দিতে রাসেল তাল বাহানা করতে থাকে। গত ২১ সেপ্টেম্বর দুপুরে লিটন মিয়া জমি চাষের বকেয়া টাকা চাইতে গেলে দুই পক্ষ বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায় রাসেল, তার ছোট ভাই ও বাবা পূর্ব পরিকল্পিত ভাবে হামলা চালায়। এসময় তাকে উদ্ধার করতে গিয়ে লিটনের বড় ভাই মধূ হাওলাদার (৫০), স্ত্রী শান্তা (৩০) গুরুতর আহত হয়। স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এর মধ্যে গুরুতর জখম লিটনের অবস্থার অবনতি হলে পরের দিন তাকে শেবাচিম হাসপাতালে প্রেরণ করেণ।

এ ঘটনায় আহত মধু মিয়ার স্ত্রী রাশেদা বেগম বাদী হয়ে রাসেল (৩৩), ভাই সোহেল (২৫) ও তার পিতা কামাল(৫৬) সহ পাঁচজন এজাহার নামীয় ও ৪/৫ জন অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। কিন্তু পুলিশ আসামীদের গ্রেপ্তার করতে পারেনি। এ মামলা তুলে না নিলে গত সোমবার পুনরায় হামলা. মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার হুমকি দেয় প্রতিপক্ষরা।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের গ্রেপ্তারে পুলিশের চেষ্ঠা অব্যাহত আছে। বাদী ও স্বাক্ষীদের হুমকির বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


এই ক্যাটাগরিতে আরো খবর