• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৪:৩৮ পূর্বাহ্ন

মণিরামপুরে ইউপি নির্বাচন থেকে সরে দাড়ালেন চেয়ারম্যান পদ প্রার্থী বিএনপি নেতা মাহাবুর

অশোক কুমার বিশ্বাস (মণিরামপুর) যশোর
  • আপডেটের সময় রবিবার ১৪ নভেম্বর, ২০২১

কারো চাপে নয়, বিএনপি দলীয় নির্দেশনা ও আনুগত্য মেনে নির্বাচন থেকে সরে দাড়ালেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী এফ এম মাহাবুর রহমান। তিনি যশোরের মণিরামপুর উপজেলার খানপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যানপদে নির্বাচন করছিলেন।

রোববার বিকেলে মনিরামপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষণা দেন। এসময় লিখিত বক্তব্যে তিনি বলেন, এ ইউনিয়নে বিএনপির একাধিক প্রার্থী নির্বাচনে অংশ গ্রহন করেছেন। একাধিক প্রার্থী থাকায় দলীয় ভাবমূর্তী ক্ষুন্ন না হয়, সে কারনে তিনি নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, অন্য প্রার্থীকে সমর্থন দিয়ে তিনি নির্বাচন থেকে সরে দাড়াননি। বিএনপি নীতিনির্ধারনী মহলের সিদ্ধান্ত মোতাবেক দল নির্বাচনে অংশ নিচ্ছে না। কারো চাপে নয় একদিকে দলীয় নির্দেশনা অপরদিকে নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠ না হওয়ার শংকায় তিনি নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন। একই সাথে তিনি বিএনপির সকল প্রার্থীকে নির্বাচন থেকে সরে দাড়িয়ে ভোটের অধিকার ফিরিয়ে আনতে আগামীর আন্দোলন-সংগ্রামে ঝাপিয়ে পড়ার প্রস্তুতি নেওয়ার আহবান জানিয়েছেন। উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির সিনিয়র সহসভাপতি তোফাজ্জেল হোসেন খান, উপজেলা স্বেচ্ছাসেবদলের আহবায়ক বিল্লাল হোসেন প্রমূখ।

অশোক কুমার বিশ্বাস
মণিরামপুর,যশোর


এই ক্যাটাগরিতে আরো খবর