• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৩:৫৪ পূর্বাহ্ন

মণিরামপুরে মাছের ঘেরে মিলল একাধিক হত্যা মামলার আসামী প্রকাশের মরদেহ

মণিরামপুর (যশোর) প্রতিনিধি
  • আপডেটের সময় সোমবার ২২ নভেম্বর, ২০২১
প্রতীকী ছবি

যশোরের মণিরামপুরে মাছের ঘের থেকে একাধিক হত্যা মামলার আসামী প্রকাশ চন্দ্র মল্লিক (৪৪) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথার পিছনে আঘাত করে হত্যা করা হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে।

নিহত প্রকাশ মল্লিক পার্শ্ববর্তী অভয়নগর উপজেলার ফুলের গাতি গ্রামের প্রহলাদ মল্লিকের ছেলে। রোববার সকাল ১১ টার দিকে মনিরামপুর উপজেলার কালিবাড়ি বকুল মোড় নামক স্থান থেকে এক মাছের ঘের তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নেহালপুর ফাড়ি ইনচার্জ এসআই আতিকুজ্জামান জানান, কালিবাড়ি বকুলতলা নামক জায়গায় কারিবাড়ি-কপালিয়া সড়কের পাশে ওয়াদদু শেখ নামে এক ব্যক্তির মাছের ঘেরে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা ফাড়িতে খবর দেয়। খবর পেয়ে সেখানে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। এসময় মরদেহের পরিহিত প্যান্টের পকেট থেকে তিনটি মোবাইল ফোন, মানিব্যাগ এবং জাতীয় পরিচয়পত্র পাওয়া যায়। তাকে মাথার পিছনে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। এতে দেড় ইঞ্চি গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। নিহত প্রকাশ ২০০১ সালে উপজেলার কুচলিয়া গ্রামে ৪ হত্যা ও একই জায়গায় রফিকুল হত্যাকান্ড মামলার আসামী ছিল বলে পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে।

নিহত প্রকাশ মল্লিকের ভাই অসিত মল্লিক জানান, গত শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে মনিরামপুর উপজেলার কালিবাড়ি যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর আর বাড়ি ফেরেনি প্রকাশ। তবে, কি কারনে প্রকাশ হত্যার শিকার হয়েছে তা তিনি বলতে পারেননি।

মণিরামপুর থানার ওসি নুর-ই আলম সিদ্দিকী জানান, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। তকে, কি কারনে এ হত্যকান্ড ঘটেছে তা উদঘাটনের চেষ্টা চলছে বলে তিনি জানান।


এই ক্যাটাগরিতে আরো খবর