• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৩:৩০ পূর্বাহ্ন

মাদারগঞ্জে ইউপি চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদীন আয়না’র গণসংযোগ

মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
  • আপডেটের সময় বৃহস্পতিবার ১৮ নভেম্বর, ২০২১

আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে জামালপুরের মাদারগঞ্জ উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা অগ্রিম প্রচার প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।এর ধারাবাহিকতায় ৩নং গুনারীতলা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান জয়নাল আবেদীন আয়না ভোটারদের মাঝে গণসংযোগ ও প্রচার প্রচারণা চালিয়েছেন।

বৃহস্পতিবার বিকালে ইউনিয়নের জাঙ্গালিয়ার এলাকার ভোটারদের মাঝে গণসংযোগ চালান। এসময় তিনি মুরুব্বীদের কাছে দোয়া কামনা করেন। তিনি বলেন, আমি ১০ বছর ধরে আপনাদের ইউনিয়ন পরিষদের প্রতিনিধিত্ব করছি। আমি চেষ্টা করেছি আপনাদের সর্বোচ্চ সেবা দিতে। আপনাদের দোয়া ও সহযোগীতা থাকলে আগামী নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হব ইনশাআল্লাহ।

এসময় গুনারীতলা ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ফাতিউল ইসলাম মেম্বার, ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কবির হোসেন, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সরকার, আইন বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক তোফায়েল আহম্মেদ বাহাদুর, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হক, যুবলীগরের যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল আহম্মেদ উকিল, ইউনিয়ন ছাত্রলীগের অর্থ বিষয়ক সম্পাদক রাজন শাহরিয়ার, বিভাগীয় উপ-সম্পাদক শাকিল আহম্মেদ, ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজিজ সম্রাট, সভাপতি সাজেদুল ইসলাম সানিসহ ও সহস্রাধিক সমর্থকবৃন্দরা উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরিতে আরো খবর