• E-paper
  • English Version
  • শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:৫৮ অপরাহ্ন

মাদারগঞ্জে কথিত সাংবাদিক অনিক গাঁজাসহ পুলিশের হাতে আটক

সোগাহ হোসেন, মাদারগঞ্জ
  • আপডেটের সময় বৃহস্পতিবার ৭ অক্টোবর, ২০২১

জামালপুরের মাদারগঞ্জে অনিক (২৬) নামে এক কথিত সাংবাদিককে গাঁজাসহ আটক করেছে মডেল থানা পুলিশ। বুধবার (৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টায় পৌর এলাকার বালিজুড়ী দক্ষিণ পূর্ব পাড়ার এক গলি থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৫০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

জানা গেছে, দেশের পরিস্থিতি যখন স্বাভাবিক হওয়ার পথে ঠিক ওই সময়ে কথিত সাংবাদিক অনিক বিভিন্ন প্রতিষ্ঠানে ঢুকে বন্ধের হুমকি দিতো এবং বিভিন্ন শিক্ষক ও শিক্ষার্থীদের হয়রানি করতো। এবং পুলিশের ভয় দেখিয়ে চাঁদাবাজি করতো। এ ছাড়াও কোন ঘটনা ঘটলে সেখান উপস্থিত হুমকি দিয়ে টাকা নিত। সে ময়মনসিংহ থেকে প্রকাশিত দৈনিক সকালের দুনিয়া পত্রিকার জামালপুর জেলা প্রতিনিধির পরিচয় দিত।

এ ব্যাপারে মাদারগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জাহিদুর রহমান তালুকদার উজ্জ্বল জানান, কথিত সাংবাদিক পরিচয়দানকারী অনিক প্রেসক্লাবের কেউ না এবং তাকে কেউ চিনেনও না।

এ বিষয়ে মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মাহবুবুল হক বলেন, গত বুধবার রাতে ৫০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়। আটকের পর সে নিজেকে দৈনিক সকালের দুনিয়ার নামের পত্রিকার সাংবাদিক হিসেবে দাবি করে। আসলে সে একজন কথিত সাংবাদিক। তিনি আরও বলেন,আটককৃত কথিত সাংবাদিক অনিকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে জামালপুর কোর্টে পাঠানো হয়েছে।


এই ক্যাটাগরিতে আরো খবর