• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৩:৪৯ পূর্বাহ্ন

মাদারগঞ্জে প্রবাসী কল্যাণ পরিষদ সিঙ্গাপুর শাখার উদ্যোগে ২ অসহায় পরিবারকে নগদ অর্থ প্রদান

সোগাহ হোসেন (মাদারগঞ্জ) জামালপুর
  • আপডেটের সময় বৃহস্পতিবার ২৮ অক্টোবর, ২০২১

জামালপুরের মাদারগঞ্জে প্রবাসীদের মানোন্নয়ন ও অসহায় হত-দরিদ্র জনগোষ্ঠীর উন্নয়ন নিয়ে কাজ করা সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মাদারগঞ্জ প্রবাসী কল্যাণ পরিষদ জামালপুর এর উদ্যোগে বৈদ্যুতিক দূর্ঘটনায় দু-হাত হারানো মোসলেমাবাদ এর নিহাল এর পরিবার ও সড়ক দূর্ঘটনায় আহত শিশু মাহফুজ এর চিকিৎসা সহায়তায় নগদ ৫০ হাজার টাকা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে মাদারগঞ্জ প্রবাসী কল্যাণ পরিষদ সিঙ্গাপুর শাখার আয়োজনে সমাজ সেবক সাজু পারভেজ এর বাড়ি প্রাঙ্গণে ক্ষতিগ্রস্ত দুই পরিবারের হাতে এ অর্থ তুলে দেওয়া হয়। এর আগে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। মাদারগঞ্জ প্রবাসী কল্যাণ পরিষদ এর কার্যনির্বাহী কমিটির সদস্য ফজলুল হক আরমান এর সভাপতিত্বে ও কামরুল হাসান শাহীন বি.এস.সি এর সঞ্চালনায় বক্তব্য রাখেন- মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুল হক।

তিনি বলেন,মাদারগঞ্জ প্রবাসী কল্যাণ পরিষদ প্রতিষ্ঠার পর থেকেই যেভাবে হত-দরিদ্র জনগোষ্ঠীদের পাশে দাড়াচ্ছে এটি সত্যিই মাইলফলক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিশিষ্ট সমাজসেবক মোস্তাফিজুর রহমান সাজু পারভেজ।

এসময় মাদারগঞ্জ প্রবাসী কল্যাণ পরিষদের সদস্য সাখাওয়াত হোসেন সুমন, সোহাগ রানা, মাহবুবুল আলম তাপস, খোরশেদ আলমসহ স্থানীয় গণ্যমান্য ও সামাজিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরিতে আরো খবর