• E-paper
  • English Version
  • শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:৪৪ অপরাহ্ন

লন্ডনে বসে তারেক রহমান বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে : মির্জা আজম এমপি

সোহাগ হোসেন (মাদারগঞ্জ) জামালপুর
  • আপডেটের সময় শুক্রবার ১৭ সেপ্টেম্বর, ২০২১

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক প্রতিমন্ত্রী ও মেলান্দহ-মাদারগঞ্জের সাংসদ মির্জা আজম বলেছেন খালেদা জিয়ার বড় ছেলে তারেক রহমান লন্ডনে বসে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তার এই ষড়যন্ত্রে মোকাবেলায় আমাদের সর্বদা প্রস্তুত থাকতে হবে।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকালে জামালপুরের মাদারগঞ্জে ১ নং চরপাকেরদহ ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মোলনে প্রথম অধিবেশনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা আজম আরো বলেন,১৯৭৫ সালে বেইমান বিশ্বাসঘাতক খন্দকার মোশতাক এর সাথে আতাত করে মেজর জিয়াউর রহমান জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করে। জিয়াউর রহমান একজন ঠান্ডা মাথার খুনী। তার মরনত্তোর বিচার হওয়া উচিত। চরপাকেরদহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মুঞ্জুরুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ নজরুল ইসলাম এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, জামালপুর জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরি, যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ সফি গেন্দা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন,সদস্য ও মাদারগঞ্জ পৌর মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির,অধ্যক্ষ গোলাম রব্বানী, মাদারগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি জীবন কৃষ্ণ সাহা, সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান বেলাল, তথ্য গবেষনা সম্পাদক সাংবাদিক জাহিদুর রহমান উজ্জ্বল প্রমুখ।

পরে সম্মোলনের দ্বিতীয় অধিবেশনে আগামী তিন বছরের জন্য সভাপতি পদে মোঃ মুঞ্জুরুল ইসলামকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে শেখ নজরুল ইসলামকে পুণরায় নির্বাচিত করা হয়।


এই ক্যাটাগরিতে আরো খবর