• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৪:০৮ পূর্বাহ্ন

শ্রীবরদীতে নৌকার মনোনয়ন প্রত্যাশী রাসেলের গণসংযোগ অব্যাহত

শেরপুর প্রতিনিধি
  • আপডেটের সময় বুধবার ৩ নভেম্বর, ২০২১

শ্রীবরদীর খড়িয়া কাজিরচর ইউনিয়ন পরিষেদের আসন্ন নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনয়ন পেতে গণসংযোগ করার পাশাপাশি দীর্ঘদিন থেকেই স্বেচ্ছায় জনসেবা ও সমাজ উন্নয়নমূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন আওয়ামী লীগ নেতা এ.বি.এম মাইনুল হাসান রাসেল।

ইতোমধ্যে তিনি ইউনিয়নের বিভিন্ন পর্যায়ে উঠান বৈঠক করেছেন। এছাড়াও তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে বাড়ি বাড়ি উঠান বৈঠক সহ বিভিন্ন সামাজিক কাজে অংশগ্রহণ করে আসছেন।

জানা যায়, ইউনিয়নবাসীর পাশে থেকে দীর্ঘদিন ধরে শিক্ষা, সাংস্কৃতি ও অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে সমাজসেবামূলক কার্যক্রমে বিশেষ অবদান রাখায়, বিশেষ করে প্রাণঘাতী করোনাকালিন সময়ে ইউনিয়নের কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে থেকে ব্যক্তিগতভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করে নজর কারেন এবং অনেক আগেই ইউনিয়নবাসীর মনে জায়গা করে নেন। যার ফলে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণের কথা শুনে ইতিমধ্যে ডিজিটাল ইউনিয়ন পরিষদের স্বপ্ন দেখতে শুরু করেছে খড়িয়া কাজিরচর ইউনিয়নবাসী।

আওয়ামী লীগ নেতা এ.বি.এম মাইনুল হাসান রাসেল বলেন, আসন্ন ইউপি নির্বাচনে আমি গ্রামকে শহরে রূপান্ত করার অঙ্গীকার নিয়েখড়িয়া কাজিরচর ইউনিয়নের সাধারণ মানুষের পাশে থেকে তাদের সেবা করে যেতে চাই। আমি জনগণের শাসক হতে চাইনা, আমি জনগণের সেবক হতে চাই। আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রতিশ্রুতি নিয়ে তাহার একজন ক্ষুদে সমর্থক হিসাবে খড়িয়া কাজিরচর ইউনিয়নকে আধুনিক ডিজিটাল ইউনিয়ন ও মাদক মুক্ত ইউনিয়ন পরিষদ গড়ার লক্ষ্যে সকলকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চাই। ওইসময় তিনি ইউনিয়নবাসীর সবাইকে পাশে থাকার আহবানও জানান। তিনি বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে ইউনিয়ন পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে তিনি নৌকার মাঝি হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান ও সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।


এই ক্যাটাগরিতে আরো খবর