• E-paper
  • English Version
  • শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:১৬ অপরাহ্ন

সুন্দরবন সার্ভে রেজিষ্ট্রেশন ক্যাম্পেইন অনুষ্ঠিত

রনজিৎ বর্মন (শ্যামনগর) সাতক্ষীরা
  • আপডেটের সময় শুক্রবার ১ অক্টোবর, ২০২১

সাতক্ষীরার শ্যামনগর ইক্যো টুরিজ্যাম এসোসিয়শনের আয়োজনে শুক্রবার বেলা ১২টায় কলবাড়ী বর্ষা রিসোটের হল রুমে, সার্ভে রেজিস্ট্রিশন ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

নৌ পরিবহন অধিদপ্তরের জাহাজ জরিপ কারক প্রকৌশলী মাশরুফ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পশ্চিম সুন্দরবনের বিভাগীয় বন কর্মকর্তা ডাঃ আবু নাসের মোহসিন হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, এক দিনের জন্য সুন্দরবনের ভিতরে পর্যটকদের অবস্থান করার সুযোগ করা হবে। তিনি বলেন সুন্দরবন ভ্রমণের তথ্য দিয়ে অ্যাপস তৈরী করা হয়েছে। নাম দেওয়া হয়েছে সুন্দরবন। এই অ্যাপসে ঢুকলে আপনি জানতে পারবেন কোন ট্রলারে ভ্রমণ করতে কি কি সুবিধা সহ ভাড়া কত টাকা। তিনি আরো বলেন, টুরিস্টদের সাথে ভাল ব্যবহার করতে হবে। প্রধান অতিথির বক্তব্যে আরও বলেন, সহজভাবে সার্ভে সনদ পেতে পারেন জনসাধারণ সে বিষয় সহযোগিতা করা হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস এম জিয়াউল হক পলাশ, সালাউদ্দিন বাপী, মরগাং ফরেস্ট টহল ফাড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদত হোসেন, আনিসুর রহমান, আব্দুল হালিম প্রমূখ।

অনুষ্ঠান টি পরিচালনা করেন কৈখালী ফরেস্ট স্টেশন কর্মকর্তা কামরুল হাসান। অনুষ্ঠানের শুরুতে অথিতিদের ফুল দিয়ে বরণ করেন শ্যামনগর ইক্যো টুর অপারেটর এসোসিয়সনের কর্মকর্তাগণ।


এই ক্যাটাগরিতে আরো খবর