• E-paper
  • English Version
  • শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:৩০ অপরাহ্ন

হবিগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

হবিগঞ্জ প্রতিনিধি
  • আপডেটের সময় বুধবার ৯ জুন, ২০২১

হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে জেলা প্রশাসন, হবিগঞ্জ ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্দ্ধ-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্দ্ধ-১৭) ২০২১ এর ফাইনাল ম্যাচ ও সমাপনী অনুষ্ঠান আয়োজিত হয়।

বিজ্ঞাপন


(৮ জুন) হবিগঞ্জ সদর ও বানিয়াচং উপজেলার বালক দলের মধ্যে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্দ্ধ-১৭) এর ফাইনাল ম্যাচে জয় লাভ করে বানিয়াচং দল। টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হন হবিগঞ্জ সদর দলের আতাউর রহমান বাধন।
চুনারুঘাট ও মাধবপুর উপজেলার বালিকা দলের মধ্যে অনুষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্দ্ধ-১৭) এর ফাইনাল ম্যাচে জয় লাভ করে চুনারুঘাট দল। টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হন চুনারুঘাট দলের শারমিন আখতার সুইটি।

বিজ্ঞাপন


উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মানিত জেলা প্রশাসক ইশরাত জাহান। সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন সম্মানিত অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বিজেন ব্যানার্জী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,
আলমগীর চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম। আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ, খেলোয়ারসহ ক্রীড়ামোদীগণ।


এই ক্যাটাগরিতে আরো খবর