Shobdo Kotha 24 Logo
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:০৮ পূর্বাহ্ন
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জবস
  6. জাতীয়
  7. তথ্যপ্রযুক্তি
  8. ধর্ম
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. সম্পাদকীয়
  14. সাক্ষাৎকার
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় ২মামলা, ৪ শতার্ধিক নেতাকর্মী আসামি, এখন পর্যন্ত গ্রেফতার-৮

আকতারুল ইসলাম আকাশ, ভোলা
সোমবার, ১ আগস্ট, ২০২২
Link Copied!

 ভোলায় পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় জেলা বিএনপির সভাপতি ও সম্পাদকসহ ৪ শতার্ধিক নেতাকর্মীর নামে দুটি মামলা দায়ের করেছে পুলিশ। মামলায় এখন পর্যন্ত ৮ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।
 রবিবার (৩১ জুলাই) দিনগত রাতে ভোলা সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জসিম উদ্দিন বাদী হয়ে পুলিশের উপর হামলা এবং স্বেচ্ছাসেবক দলের কর্মী হত্যার ঘটনায় এ মামলা দুইটি দায়ের করেন।
মামলায় ৭৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৩৫০ জনকে আসামি করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে ভোলা পুলিশ সুপার (এসপি) মো. সাইফুল ইসলাম জানান, এখন পর্যন্ত মামলার ৮ আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।
এদিকে, স্বেচ্ছাসেবক দলের কর্মী আব্দুল রহিম হত্যাকাণ্ডের ঘটনায় বিএনপির পক্ষ থেকে পাল্টা মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানিয়েছেন জেলা বিএনপি সভাপতি গোলাম নবী আলমগীর।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে গতকাল রবিবার জেলা বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে বাঁধা দেওয়াকে কেন্দ্র করে পুলিশ-বিএনপি কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে স্বেচ্ছাসেবক দলের কর্মী আব্দুর রহিম নিহত ও পুলিশসহ অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩০ রাউন্ড গ্যাসশেল, ১৬৫ রাউন্ড শর্টগানের কার্তুজ ছোঁড়েন বিএনপির নেতাকর্মীদের উপর।