• E-paper
  • English Version
  • শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৩:১৪ পূর্বাহ্ন

খানসামায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

মোঃ আজিজুর রহমান, দিনাজপুর
  • আপডেটের সময় সোমবার ২৯ নভেম্বর, ২০২১

দিনাজপুরের খানসামা উপজেলায় মুক্তিযোদ্ধা সংসদের অঙ্গ সংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সিল খানসামা উপজেলা শাখার ২১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছেন।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড দিনাজপুর জেলা শাখার সভাপতি মীর্জা লিয়াকত আলী বেগ ও যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার শাহাদাত মানিক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সাখাওয়াত হোসেনকে সভাপতি ও মোরশেদ হোসেন চৌধুরীকে সাধারণ সম্পাদক।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোকারম হোসেন বকুল ও সামিনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আহাদুল আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক লেলিন, অর্থ সম্পাদক মির্জা সামসুল ইমাম, দপ্তর সম্পাদক জুয়েল মুর্মু, প্রচার ও গবেষণা সম্পাদক মন্জুরুল ইসলাম,
প্রকল্প, সমবায় ও সমাজ কল্যাণ সম্পাদক পিজুস কান্তি অধিকারী, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক ডা. নুর ফারিহা আইরিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আঃ বাতেন, আইন, হিসাব ও নিরীক্ষা সম্পাদক ইশতিয়াক আহমেদ শুভ, শিক্ষা, পাঠাগার ও মিলনায়তন সম্পাদক বিধান অধিকারী, মুক্তিযোদ্ধা স্মৃতি সংরক্ষণ এবং যুদ্ধাহত ও শহীদ পরিবার বিষয়ক সম্পাদক নুর মোহাম্মদ শাহজাহান শাহ এবং সম্মানিত সদস্য লোকমান হাকিম, সারোয়ার হোসেন, নাহার আক্তার, আব্দুল মালেক ও রঞ্জন রায়সহ ২১ সদস্যের একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।


এই ক্যাটাগরিতে আরো খবর