• E-paper
  • English Version
  • শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০২:১১ পূর্বাহ্ন

আলিয়ার লেহেঙ্গাতে লাথি মারলেন রণবীর!

বিনোদন ডেস্ক
  • আপডেটের সময় মঙ্গলবার ৩০ নভেম্বর, ২০২১

বলিউড সেনশেসন আলিয়া ভাটের লেহেঙ্গাতে লাথি মারার একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। এ ভিডিও ভাইরাল হতেই রণবীর কাপুরকে অনেকেই কটাক্ষ করছেন। খবর হিন্দুস্থান টাইমসের।

খবরে বলা হয়, সম্প্রতি বান্ধবী তথা বলি-অভিনেত্রী আলিয়া ভাটকে জড়িয়ে ফের একবার তর্কের শিরোনামে কাপুর-সন্তান। নেটপাড়ায় একটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে এক অনুষ্ঠান বাড়িতে একসঙ্গে হাজির হয়েছেন রণবীর-আলিয়া। আলিয়ার লেহেঙ্গা ও রণবীরের পাঞ্জাবির কালার দেখা যাচ্ছে নীল রঙের। এ সময় সিঁড়ি দিয়ে নামছিলেন আলিয়া। ঠিক তার পেছনেই ছিলেন রণবীর। আলিয়া নেমে গেলেও তার লেহেঙ্গার কিছু অংশ সিঁড়ির ওপরেই ছিল। তখন সিঁড়ি দিয়ে নামতে একটু অসুবিধেই হচ্ছিল বলি-সুন্দরীর। যা দেখামাত্রই লেহেঙ্গার সেই অংশ পা দিয়ে লাথি মেরে সরিয়ে দিতে দেখা যায় রণবীরকে।

এই ভিডিও ছড়িয়ে পড়ার পর সমালোচিতই হয়েছেন রণবীর কাপুর। নেটপাড়ার একাংশের দাবি, এই আচরণে প্রমাণিত হয় রণবীর কাউকেই শ্রদ্ধা করেন না। নিজের প্রেমিকার পোশাক অন্যভাবেও সরাতে পারতেন তিনি। কিন্তু সেটি তিনি করেননি। শুধু তাই নয়, কোনো কোনো নেটিজেনদের আলিয়াকে পরামর্শ, ‘ব্যাড চয়েস। এ রকম ছেলের সঙ্গে থেকো না। সম্পর্ক থেকে বেরিয়ে এসো’।

প্রসঙ্গত, ২০১৭ সাল থেকে সম্পর্কে রয়েছেন রণবীর এবং আলিয়া। বলিউডে গুঞ্জন সামনের বছরের মাঝামাঝি সময়ে নাকি চার হাত এক করতে চলেছেন এই তারকা-জুটি। তবে রণবীরকে বিয়ে করা নিয়ে মুখ খুললেও কবে করবেন তা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন আলিয়া।


এই ক্যাটাগরিতে আরো খবর