• E-paper
  • English Version
  • শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০২:২০ পূর্বাহ্ন

বানারীপাড়ায় বখাটেদের শাস্তির দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

মোঘল সুমন শাফকাত (বানারীপাড়া) বরিশাল
  • আপডেটের সময় বুধবার ১ ডিসেম্বর, ২০২১

বরিশালের বানারীপাড়ায় মানববন্ধন করেছে স্কুল শিক্ষার্থীরা। বুধবার ১ ডিসেম্বর বেলা ১১ টায় বানরীপাড়া বাস স্ট্যান্ডে উপজেলার হাছিনা মোর্শেদ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর শিক্ষার্থীকে জোর করে বিষ খাইয়ে হত্যার চেস্টা করায় বখাটেদের শাস্তির দাবিতে মানবন্ধন অনুষ্ঠিত হয়।

শিক্ষার্থীদের আয়োজিত মানবন্ধনে প্রতিবাদ ও বখাটেদের কঠোর শাস্তির দাবী জানিয়ে সংক্ষিপ্ত বক্তৃতা করেন মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও বানারীপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বকার সিদ্দিক, হাছিনা মোর্শেদ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহিনা বেগম, বানারীপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যনেজিং কমিটির সদস্য এটিএম মোস্তফা সরদার, সহকারী প্রধান শিক্ষক মাকছুদা আক্তার, সিনিয়র সাংবাদিক এস মিজানুল ইসলাম, গাভা মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক শফিকুল আলম জুয়েল সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

উল্লেখ্য শনিবার ২৭ নভেম্বর দুপুরে মিরাজ ডাকুয়া ও লাদেন ডাকুয়া নামের দ্#ু৩৯; বখাটে ৮ম শ্রেণীর মেধাবী শিক্ষার্থী নিরমা জাহান শ্রাবণীকে জোর করে বিষ খাইয়ে
হত্যার চেস্টা করে। এ ঘটনায় শিক্ষার্থীর বাবা নয়ন চোকদার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। ওই দিনই থানার ওসি মোঃ হেলাল উদ্দিন তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত মিরাজ ডাকুয়াকে আটক করে বরিশাল কোর্ট হাজতে পাঠিয়েছেন।


এই ক্যাটাগরিতে আরো খবর