• E-paper
  • English Version
  • শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০২:০৯ পূর্বাহ্ন

জন্মদিন পালন না করে আবারো আলোচনায় “বাদল”

প্রজিত সুহাস চন্দ, নোয়াখালী
  • আপডেটের সময় বুধবার ১ ডিসেম্বর, ২০২১

আজ পহেলা ডিসেম্ভর, আজকের এইদিনে জন্মগ্রহণ করেন অনেকে। কেউ ঘটাকরে জন্মদিন পালন করেছেন আবার কেউ ঘরোয়া ভাবে পালন করেছেন, এটাই স্বাভাবিক। কিন্তু জন্মদিন পালন না করে লক্ষ্য মানুষের ভালোবাসায় সিক্ত হলেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল।

সকলের মতো আজ তার জন্মদিন, সকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে অভিনন্দন জানিয়ে বিভিন্ন ধরনের স্টাটাস দিতে থাকে তার কর্মীসমর্থকরা। উপজেলা আওয়ামী লীগের একটি অংশ তাকে ভালবাসে ঘটাকরে জন্মদিন পালন করতে গেলে বাদে বিপত্তি। তিনি সাফ জানিয়ে দিয়েছেন অনেক নেতা কারাগারে অনেকে হামলার শিকার হয়ে পঙ্গুত্ব বরণ করে হাসপাতালে আছে আবার অনেকে বাড়ি ছাড়া এই অবস্থায় জন্মদিন পালন করবেন না।

এরপর তার ফেসবুক আইডি থেকে একটি স্টাটাস দিয়ে জানান, কোম্পানীগঞ্জ আওয়ামী লীগের এই দূর্দীনে তার জন্মদিন পালন করা নেতা কর্মীদের সাথে তামাশা করার শামিল।

এর পর থেকেই আলোচনা শুরু হয় পুরো কোম্পানীগঞ্জে, অনেকে তাকে কমেন্ট করেন নেতা এমন হওয়া উচিত। আবার কেউ বলছে কর্মীদের এমন ভালোবাসার জন্য তিনি আজ এতো জনপ্রিয় নেতা। এখন কোম্পানীগঞ্জে আলোচনার কেন্দ্রবিন্দুতে একটি নাম মিজানুর রহমান বাদল।


এই ক্যাটাগরিতে আরো খবর