• E-paper
  • English Version
  • শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৩:৪০ পূর্বাহ্ন

খানসামা উপজেলায় ইউপি নির্বাচনে ভোটারদের হুমকি-ধমকির অভিযোগ

মোঃ আজিজুর রহমান, দিনাজপুর
  • আপডেটের সময় বুধবার ২২ ডিসেম্বর, ২০২১

দিনাজপুরের খানসামা উপজেলার ১নং আরোকঝাড়ী ইউনিয়নের বুধবার রাত ১টার দিকে ইউনিয়ন নিজপাড়া এলাকায় স্বতন্ত্র প্রার্থী খলিলুর রহমান (আনারস প্রতীক) সমর্থকদের হুমকি-ধামকি ও হাতাহাতির অভিযোগ পাওয়া গেছে একই ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী এ্যাড. আ স ম আতাউর রহমান (বাচ্ছু) ‘র বিরুদ্ধে।

এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন ভুক্তভোগী ও স্থানীয় এলাকাবাসী। এ বিষয়ে ভুক্তভোগী বলেন, আমি শারীরিকভাবে অসুস্থ্য থাকার কারণে রাতে হাটতে ছিলাম, এমনিতেই এলাকায় নির্বাচনের কারণ এলাকার লোকজন অনেক রাতে ঘুমান। তাই আমি তাদের সাথে কথা বলছিলাম। কিন্তু বর্তমান চেয়ারম্যান আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন, এমনকি আমার গায়ে হাত তুলেছেন। আমি সরকারী চাকুরী করি। আমি কারোপক্ষে নিতে পারি না এবং করছি না।

নিজপাড়ার স্থায়ী বাসিন্দা ও ঘটনা প্রত্যক্ষ সাক্ষী নগেন্দ্র রায় নগেন বলেন, বাচ্ছু চেয়ারম্যান আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। যা কোন আমরা আশা করিনি।

অপর দিকে পাল্টাপাল্টি অভিযোগ করে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (চশমা প্রতীক) এ্যাড. আ স ম আতাউর রহমান (বাচ্ছু) বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা সম্পূর্ণ মিথ্যা। আমার নির্বাচনী আমেজ নষ্ট করতে কিছু কু-চক্র মহল আমার বিরুদ্ধে বানোয়াট, ষড়যন্ত্রমূলক। আমার সুনাম ক্ষুন্ন করতেই এসব অপপ্রচার করছেন আমার বিরোধীপক্ষ।

তবে এ বিষয়ে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ করেননি বলে জানিয়েছেন, ১ ও ২নং
ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তার মাসুদ রানা।


এই ক্যাটাগরিতে আরো খবর