• E-paper
  • English Version
  • শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৩:৩৭ পূর্বাহ্ন

পত্নীতলায় নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে নৌকা প্রার্থীর মাইকে প্রচারণা

মাহমুদুন্নবী (পত্নীতলা) নওগাঁ
  • আপডেটের সময় সোমবার ২৭ ডিসেম্বর, ২০২১

নওগাঁ পত্নীতলার ঘোষনগর ইউনিয়নে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে নৌকা প্রার্থীর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবু বকর সিদ্দিক এর বিরুদ্ধে সকাল ৮.১০ মিনিট থেকে মাইকে প্রচারণা করার অভিযোগ উঠেছে।

সোমবার (২৭ ডিসেম্বর) সকাল ৮.১০ মিনিটে পত্নীতলার ঘোষনগর ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নৌকা প্রতিকে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবু বকর সিদ্দিক নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে সকাল ৮.১০ মিনিটে অত্র ইউনিয়ন এর গগনপুর বাজার থেকে মাইকের প্রচারণা শুরু করেন (ভিডিও ফুটেজ সংরক্ষিত)।

এব্যাপারে গগনপুর বাজার এর মোঃ মাসুম (সেনাবাহিনীর সাবেক সদস্য) জানান, আমাদের ঘোষনগর ইউনিয়ন এর চেয়ারম্যান ও বর্তমানে নৌকা প্রতিকে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবু বকর সিদ্দিক ক্ষমতার অপব্যবহার করে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে সকাল ৮.১০ মিনিট থেকে মাইকে প্রচার প্রচারণা শুরু করেন।

এবিষয়ে রির্টানিং অফিসার মোঃ আবু সাঈদ এর সাথে সরাসরি যোগাযোগ করলে তিনি জানান, এই বিষয়টি আমার জানা নেই। নির্বাচনী বিধি অনুযায়ী দুপুর ২ টা থেকে রাত ৮ টা পর্যন্ত প্রার্থীগণ মাইকে নির্বাচনী প্রচার প্রচারণা করতে পারবেন। যদি ঘোষনগরে এমন ঘটনা ঘটে তাহলে নির্বাচনী বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরিতে আরো খবর