• E-paper
  • English Version
  • শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৩:৪৯ পূর্বাহ্ন

ভোলায় চেয়ারম্যানের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর নারী কর্মীদের ঝাড়ু মিছিল

আকতারুল ইসলাম আকাশ, ভোলা
  • আপডেটের সময় মঙ্গলবার ২৮ ডিসেম্বর, ২০২১

ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ও নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইয়ানুর রহমান বিপ্লব মোল্লার বিরুদ্ধে ভোলা শহরে ঝাড়ু মিছিল করেছে স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেনের নারী কর্মী-সমর্থকরা।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে ভোলা জেলা প্রশাসক, পুলিশ সুপার ও উপজেলা নির্বাচন অফিসের সামনে শতার্ধিক নারী এ ঝাড়ু মিছিল করেন।

মিছিলে অংশ নেওয়া নারীরা জানান, বাপ্তা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মো. কামাল হোসেনের নির্বাচনী গণসংযোগ করতে গেলে নৌকার প্রার্থী বিপ্লব মোল্লার ইন্ধনে তাঁর লালিত পালিত ক্যাডাররা গতকাল তাদের নির্বাচনী গাড়ি ভাংচুর করে ও ৭ থেকে ৮ জন নারীর উপর অতর্কিত হামলা চালায়। হামলায় ওই নারীরা গুরুতর আহত হয়। এর আগেও ওই ক্যাডাররা কয়েকবার দফায় দফায় তাদের উপর হামলা চালায়। এরই প্রতিবাদে ওই চেয়ারম্যান প্রার্থীর বিচার চেয়ে তাঁরা এই ঝাড়ু মিছিল করেন।

এবিষয়ে অভিযুক্ত চেয়ারম্যান প্রার্থী ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা জানান, হামলার বিষয়ে তিনি কিছুই জানেন না। তবে তাঁর বিরুদ্ধে শহরে ঝাড়ু মিছিল হয়েছে তিনি তা ফেসবুকে দেখেছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, এবিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছেন তিনি। ঘটনাটি তদন্ত করা হবে।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এনায়েত হোসেন জানান, মিছিলকারীদের নিয়ন্ত্রণে আনা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ, পঞ্চম ধাপে ভোলা সদর উপজেলার ১২টি ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।


এই ক্যাটাগরিতে আরো খবর