• E-paper
  • English Version
  • শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৩:৫২ পূর্বাহ্ন

শ্যামনগরে আদিবাসী ও দলিত সম্প্রদায়ের এডভোকেসি সভা

রনজিৎ বর্মন (শ্যামনগর) সাতক্ষীরা
  • আপডেটের সময় বুধবার ২৯ ডিসেম্বর, ২০২১

বুধবার সকালে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা পাবলিক লাইব্রেরী হল রুমে সুন্দরবন আদিবাসী মুন্ডা সংস্থার আয়োজনে আদিবাসী ও দলিত সম্প্রদায়ের উপজেলার বিভিন্ন দপ্তরের সেবা পেতে এডভোকেসি সভার আয়োজন করা হয়।

আদিবাসী ও দলিত সম্প্রদায়ের নারীদের মানবাধিকার উন্নয়ন প্রকল্পের আওতায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন।

প্রধান অতিথি বক্তব্যে আদিবাসী ও দলিত সম্প্রদায়ের বিভিন্ন তথ্য সম্বলিত সাইনবোর্ড স্থাপন, শীতবস্ত্র বিতরণ, সুপেয় পানি সংরক্ষণে ড্রাম বিতরণ, খাসজমি প্রাপ্তি সহ অন্যান্য বিষয়ে সহায়তার কথা বলেন।

সাংবাদিক ও শিক্ষক রনজিৎ বর্মনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সাঈদ উজ জামান সাইদ, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, উপজেলা সমাজসেবা অফিসার আরিফুজ্জামান, ওসিসি প্রোগ্রাম অফিসার প্রনব বিশ্বাস ও সহকারী অধ্যাপক মানবেন্দ্র দেবনাথ।

স্বাগত বক্তব্য রাখেন, সামসের প্রকল্প সমন্বয়কারী যোশেফ হালদার। বক্তব্য রাখে্‌ সীতা রানী সরদার, সত্য চরণ মুন্ডা, মুক্তি,মতিন্দ্র দাস সহ বিভিন্ন এলাকার আদিবাসী মুন্ডা সম্প্রদায়ের নারী ও পুরুষ।


এই ক্যাটাগরিতে আরো খবর