• E-paper
  • English Version
  • শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০২:০৪ পূর্বাহ্ন

ভোলায় নৌকা প্রার্থীর নির্বাচনী ক্লাব ভাংচুরের অভিযোগ

আকতারুল ইসলাম আকাশ, ভোলা
  • আপডেটের সময় বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর, ২০২১

ভোলা সদর উপজেলার ২নং পূর্ব ইলিশা ইউনিয়নে নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী সরোয়ার্দী মাষ্টারের নির্বাচনী ক্লাব ভাংচুরের অভিযোগ উঠেছে স্বতন্ত্র (বিদ্রোহী) প্রার্থী আনোয়ার হোসেন ছোটনের বিরুদ্ধে।

অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন ছোটন পাল্টা অভিযোগ করে জানান, তাঁর গাড়িবহরে হামলা করেছে নৌকা প্রার্থীর সমর্থকরা।

বুধবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় ইউনিয়নের ইলিশা বাজারে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর থমথমে অবস্থা বিরাজ করছে ওই ইউনিয়নে।

নৌকা মনোনীত প্রার্থী সরোয়ার্দী মাষ্টার দাবি করে জানান, বুধবার সন্ধ্যার পর তাঁর ইউনিয়নের ৩নং ওয়ার্ডে একটি উঠান বৈঠকের প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। এসময় তাঁর বাড়ির সামনের সড়ক দিয়ে যাওয়া স্বতন্ত্র প্রার্থী ছোটনের গাড়িবহর থেকে একটি বোমা বিস্ফোরণ ঘটায়। এসময় তাঁর লোকজন ছোটনের গাড়িবহর ধাওয়া করলে ছোটন গাড়িবহর নিয়ে ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রে আশ্রয় নেয়।

সোহরাওয়ার্দী মাষ্টার আরও অভিযোগ করেন, ছোটনের কর্মী-সমর্থকরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে তাঁর একটি নির্বাচনী ক্লাব ভাংচুর করে চূর্ণবিচূর্ণ করে দিয়েছে। হামলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভোলা-১ আসনের সাংসদ সদস্য তোফায়েল আহমেদের ছবিও রক্ষা পায়নি।

তবে আনোয়ার হোসেন ছোটন ক্লাব ভাংচুরের অভিযোগ অস্বীকার করে জানান, সন্ধ্যার দিকে তিনি তাঁর দুইটি গাড়ি নিয়ে ইউনিয়নের জংশন বাজারের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে নৌকার প্রার্থীর সমর্থকরা তাঁর গাড়িবহরে হামলা চালায়। হামলায় একটি গাড়ির পিছনের গ্লাস ক্ষতিগ্রস্থ হয়।

ঘটনার পর ইউনিয়নের কালাম মেম্বারের ব্রিজ সংলগ্ন এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেন স্বতন্ত্র প্রার্থীর নারী সমর্থকরা।

এ ঘটনার পর থমথমে অবস্থা বিরাজ করছে ইউনিয়নটিতে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ভোলা সদর মডেল থানার (ওসি) তদন্ত মো. আরমান হোসেন জানান, দুপক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে এমন সংবাদ পেয়ে জেলা গোয়েন্দা পুলিশসহ তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।


এই ক্যাটাগরিতে আরো খবর