• E-paper
  • English Version
  • শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৩:৫০ পূর্বাহ্ন

শেরপুরে জমিসংক্রান্ত বিরোধে হামলার শিকার স্বামী—স্ত্রী

মইনুল হোসেন প্লাবন, শেরপুর
  • আপডেটের সময় বুধবার ১২ জানুয়ারী, ২০২২

শেরপুরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় স্বামী—স্ত্রীকে আহত করার অভিযোগ উঠেছে। তারা দুজনেই বর্তমানে শেরপুর জেলা হাসপতালে ভর্তি রয়েছেন।

জানা যায়, গত ৩০ ডিসেম্বর প্রথমে ওই ঘটনায় স্বামী মো. বিশুকে (৩৮) মেরে আহত কেও প্রতিপক্ষরা। এরপর বিশু হাসপাতাল থেকে ছুটি নিয়ে ৯ জানুয়ারি বাড়ি গেলে ওই দিনই স্ত্রী আমেনা বেগমকে (৩৬) প্রতিপক্ষরা আহত করে। মঙ্গলবার রাতে ওই ২টি বিষয়ে একটি থানায় অপরটি আদালতে মামলা হয়েছে।

স্থানীয় ও মামলা সূত্রে জানা গেছে, শেরপুর সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের ডাকপাড়া গ্রামের মৃত আরশাদ আলীর ছেলে মো. বিশুর সাথে দীর্ঘদিন থেকে এক খণ্ড জমি নিয়ে প্রতিবেশী মো. আলফাজ উদ্দিনের ছেলে মো. রফিক মিয়াদের সাথে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত ৩০ ডিসেম্বর মো. রফিক মিয়া (৩৭) ও তার ভাই মো. শফিকসহ (৩৫) কয়েকজন মো. বিশু ও তার স্ত্রী মোছা. আমেনা বেগমকে (৩৬) লাঠি ও লোহার রড দ্বারা পিটিয়ে গুরুতর আহত করেন। পরে স্থানীয়রা বিশু ও তার স্ত্রীকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

বিশুর দাবি, উদ্ধুত পরিস্থিতিতে পরিবার পরিজন নিয়ে আতংকে আছেন তারা। অপরদিকে, অভিযুক্ত রফিকের দাবি বিশু মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহম্মেদ বলেন, ওই বিষয়ে থানায় একটি মামলা দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরিতে আরো খবর