রাজশাহীর গোদাগাড়ীতে হেরোইন সহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক

আবু তাহের, রাজশাহী
  • আপডেটের সময় শুক্রবার ৪ ফেব্রুয়ারী, ২০২২

রাজশাহী গোদাগাড়ী থানাধীন ৩১০ (তিনশত দশ) গ্রাম হেরোইন সহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক। র‍্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩১০ (তিনশত দশ) গ্রাম হেরোইন সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক।

গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর একটি আভিযানিক দল টাঙ্গাইল জেলার সদর থানাধীন আশিকপুর বাইপাশ সাকিনস্থ ভাই ভাই হোটেল এন্ড ইত্যাদি স্টোরের পূর্ব পাশে টাঙ্গাইল টু ঢাকাগামী মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে ধৃত আসামী অফিজুল ইসলাম (২৬), পিতা- মোঃ শাহজাহান আলী, সাং- ভাটুপাড়া, থানাঃ গোদাগাড়ী, জেলা- রাজশাহীকে ৩১০ (তিনশত দশ) গ্রাম হেরোইন (আনুমানিক মূল্য ৩১,০০,০০০/-), ০১টি মোবাইল, ০১টি সিম কার্ড এবং নগদ- ৯৫০ টাকা সহ হাতেনাতে আটক করে।

উপস্থিত সাক্ষীদের সম্মূখে ধৃত আসামীকে উদ্ধারকৃত হেরোইন সম্পর্কে জিজ্ঞাসাবাদ করিলে সে জানায় যে, সে মাদক দ্রব্য হেরোইন উত্তর বঙ্গের বিভিন্ন জেলা হতে অবৈধভাবে সংগ্রহপূর্বক টাঙ্গাইর জেলা সহ দেশের বিভিন্ন এলাকায় বিভিন্ন মাদক সেবী এবং মাদক ব্যবসায়ীদের নিকট বহুদিন ধরে বিক্রি করে আসছে।

ধৃত আসামীর বিরুদ্ধের টাঙ্গাইল জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ৮ (গ) ধারায় একটি মামলা রুজু করা হয়েছে।


এই ক্যাটাগরিতে আরো খবর