• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৭:২১ অপরাহ্ন

জায়েদের হার, নিপুণের জয়

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় শনিবার ৫ ফেব্রুয়ারী, ২০২২

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আপিল বোর্ড চিত্র নায়িকা নিপুণ আক্তারকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক হিসেবে বিজয়ী ঘোষণা করেছে।

শনিবার (৫ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় শুরু হওয়া আপিল বোর্ডের মিটিং শেষে নিপুণকে বিজয়ী ঘোষণা করা হয়। আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি জানান, নিপুনের অভিযোগে সত্যতা প্রমাণিত হওয়ায় জায়েদ খানের প্রার্থিতা বাতিল করা হয়েছে। একই সঙ্গে নিপুণ আক্তারকে সাধারণ সম্পাদক হিসেবে বিজয়ী ঘোষণা করেছে।

উল্লেখ্য, সদ্য অনুষ্ঠিত শিল্পী সমিতির নির্বাচনে ‘ভোট কেনার’ অভিযোগ আনা হয় নবনির্বাচিত সাধারণ সম্পাদক জায়েদ খানের বিরুদ্ধে। এছাড়া বেশকিছু অভিযোগে এই পদ বাতিলের আবেদন করেন পরাজিত প্রার্থী নিপুণ আক্তার। এই পদে পুনরায় নির্বাচনও দাবি করেন এই অভিনেত্রী।

নিপুণের আবেদনের প্রেক্ষিতে জায়েদ খানের পদ বাতিল হবে নাকি তিনিই দায়িত্বে থাকবেন সেই বিষয়ে শনিবার (আজ) বিকেলে এফডিসিতে বৈঠকে বসে আপিল বোর্ড। যেখানে উপস্থিত থাকতে বলা হয়েছিল অভিযোগকারী নিপুণ, অভিযুক্ত জায়েদ খান, চুন্নু, সমিতির নতুন সভাপতি ইলিয়াস কাঞ্চন ও দুই নির্বাচন কমিশনারকে। তবে অভিযোগকারী নিপুণকে আপিল বোর্ডের সভায় উপস্থিত থাকতে দেখা গেলেও শেষ পর্যন্ত পাওয়া যায়নি জায়েদ খান কিংবা চুন্নুকে।


এই ক্যাটাগরিতে আরো খবর