টাঙ্গাইলে ৭৫ লিটার চোলাই মদসহ ১ মহিলা আটক

মোঃ রফিকুল ইসলাম, টাঙ্গাইল
  • আপডেটের সময় সোমবার ১৪ ফেব্রুয়ারী, ২০২২

টাঙ্গাইল র‍্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইল কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৭৫ (পঁচাত্তর) লিটার দেশীয় চোলাই মদ সহ ০১ জন মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করে।

রবিবার (১৩ ফেব্রুয়ারি) ২০২২ তারিখ রাত্রী ১১ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন (জি) পিপিএম, বিএন এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইল জেলার সদর থানাধীন করটিয়া হাটের উত্তর পাশে জনৈকা লক্ষী রাণী দাস (৭০) স্বামী-মৃত- মনিলাল দাস এর বসতবাড়ীর বসত ঘর দু-তলা বিল্ডিং এর পূর্ব পাশে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ধৃত মহিলা আসামী রাণী দাস (৪০) স্বামী- নরেশ রবিদাস পিতা-মৃত- মনিলাল দাস সাং-করটিয়া, থানা-টাঙ্গাইল সদর, জেলা- টাঙ্গাইল ৭৫ লিটার দেশীয় চোলাই মদ (মুল্য আনুমানিক) ২২,৫০০/ ও ০১টি মোবাইল এবং ০১টি সিম কার্ড সহ হাতেনাতে আটক করে।

সাক্ষীদের সম্মুখে আসামীকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, দীর্ঘদিন যাবৎ দেশীয় চোলাই মদ অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলার সদর থানাসহ অন্যান্য থানা এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে।

আসামীর বিরুদ্ধের টাঙ্গাইল জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ২৪ (খ) ধারায় একটি মামলা করা হয়েছে।


এই ক্যাটাগরিতে আরো খবর