সাংবাদিক মোজাক্কেরের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

প্রজিত সুহাস চন্দ, কোম্পানীগঞ্জ
  • আপডেটের সময় সোমবার ২১ ফেব্রুয়ারী, ২০২২

নোয়াখালীর কোম্পানীগঞ্জে উদিয়মান সাংবাদিক বোরহানউদ্দিন মুজ্জাকের এর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের চাপরাশি হাট বাজারে।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল ও উপজেলার বিভিন্ন ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যানগন।

প্রধান বক্তার বক্তব্যে মিজানুর রহমান বাদল বলেন, সাংবাদিক বোরহানউদ্দিন মুজ্জাকের একজন সাংবাদকর্মী ছিলেন না তিনি মুজিব আদর্শের একজন সৈনিক ছিলেন। তার অপরাধ ছিল সে কতগুলো অস্ত্রধারী সন্ত্রাসীদের ছবি তুলেছিলেন তাই তাকে প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়েছে। কিন্তু দূর্ভাগ্য আজ তার বিচার অন্যখাতে প্রবাহিত করার জন্য একজন উঠেপড়ে লেগেছে। পিবিআই তদন্তের নামে নিরীহ মানুষকে ধরে নিয়ে যাচ্ছে। আমরা এর তীব্র নিন্দা জানাই। যদি সঠিক তদন্ত এর মাধ্যমে প্রকৃত হত্যা রহস্য উন্মোচন না হয় তাহলে আমরা কঠোর আন্দোলনে নামতে বাধ্য হব।

আলোচনা শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত ২০২০ সালের ১৯শে ফেব্রুয়ারি আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে সংবাদ সংগ্রহের সময় গুলিবিদ্ধ হয়, পরদিন চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।


এই ক্যাটাগরিতে আরো খবর