কলেজছাত্রী প্রিয়তি হত্যার বিচার দাবিতে মানববন্ধন

প্রজিত সুহাস চন্দ, নোয়াখালী
  • আপডেটের সময় মঙ্গলবার ১ মার্চ, ২০২২

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সরকারি মুজিব কলেজ এর ছাত্রী পারভীন আক্তার প্রিয়তি হত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছে তার সহপাঠী ও সরকারি মুজিব কলেজ এর ছাত্র ছাত্রীরা। আজ সকালে বসুর হাট জিরোপয়েন্টে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এতে বসুর হাট এর ব্যাবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাধারণ জনগণ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন বিভিন্ন ছাত্র সংগঠনের নেতারা ও ১নং সিরাজপুর ইউনিয়নের চেয়ারম্যান নাজিম উদ্দিন মিকন। এতে উপস্থিত ছিলেন বসুর হাট পৌরসভার মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আব্দুল কাদের মির্জা। আব্দুল কাদের মির্জা তার বক্তব্যে বলেন, বর্তমানে কোম্পানীগঞ্জে আইনশৃঙ্খলা পরিস্থিতি অস্বাভাবিক হারে অবনতি হয়েছে। এর জন্য দায়ী নোয়াখালীর বর্তমান পুলিশ সুপার ও কোম্পানীগঞ্জ থানার ওসি। এদের দূর্নীতির কারনেই কোম্পানীগঞ্জে অপরাধীদের অভয়ারণ্য পরিনত হয়েছে। তাই তিনি এই দুই জনের প্রত্যাহার দাবি করেন। মেয়র তার ব্যাক্তিগত তহবিল থেকে পারভিনের পরিবারের সদস্যদের আর্থিক সহায়তার ঘোষণা দেন।
প্রসঙ্গত, গত ২৮শে ফেব্রুয়ারি সরকারি মুজিব কলেজ এর ছাত্রী ও বসুর হাট মর্ডান হাসপাতালের শিক্ষানবিশ নার্স পারভিন আক্তার প্রিয়তির লাশ বাজারের পাশের একটি ধানক্ষেত থেকে পুলিশ উদ্ধার করে।


এই ক্যাটাগরিতে আরো খবর