শৈবাল খেলাঘর মহেশখালী কর্তৃক স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান স্বাধীনতা দিবস উদযাপন

সুব্রত আপন, মহেশখালী
  • আপডেটের সময় শনিবার ২৬ মার্চ, ২০২২

আজ থেকে ৫১ বছর আগে পরাধীনতার শৃঙ্খল ভেঙে বাঙালি জাতি এই কাঙ্খিত স্বাধীনতা অর্জন করে। বিশ্বের মানচিত্রে জন্ম লাভ করে বাংলাদেশ নামে নতুন রাষ্ট্র। স্বাধীনতা দিবস, এই দিনটি বাঙালি জাতির সংগ্রামমুখর জীবনের সর্বশ্রেষ্ঠ অর্জন। এবারের স্বাধীনতা দিবসে সরকারী বেসরকারীভাবে উদযাপিত হচ্ছে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী।

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে শৈবাল খেলাঘর আসর মহেশখালী কর্তৃক আয়োজন করেছে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান। অনুষ্টানে চিত্রাঙ্কন, শিশুদের ছড়াপাঠ, কবিতা পাঠ, দেশত্ববোধক গানের আসর।

২৬ মার্চ (শনিবার) বিকাল ৪.০০ ঘটিকায় মহেশখালী উপজেলা পাবলিক লাইব্রেরী হল রুমে শৈবাল খেলাঘর, মহেশখালী’র কর্তৃক আয়োজিত অনুষ্টানের সঞ্চালনা করেন কবি সুব্রত আপন। অনুষ্টানে দেশত্ববোধক গান পরিবেশন করেন শিল্পী জাহান এবি, শাফায়াত জামিল দিদার, রশিদ খান, করিম উল্লাহ ইমন, প্রিয়ংকা দাস। কবিতা আবৃত্তি করেন খেলাঘরের সভাপতি কবি সাইয়্যিদ মঞ্জু, সাধারণ সম্পাদক কবি সুব্রত আপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কবি রুদ্র সাহাদাৎ, সদস্য নিঃশব্দ আহমদ। ছড়াপাঠ করে শিশু অনুশ্রী দাশ বর্ষা (ঋতিল মনিষা) প্রমুখ।


এই ক্যাটাগরিতে আরো খবর