• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৪:০১ অপরাহ্ন

ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির ৩ জন খেলোয়াড় উচ্চতর প্রশিক্ষণে ব্রাজিল যাওয়ার সুযোগ পেল

কাজী মাহমুদুল হক সুজন
  • আপডেটের সময় মঙ্গলবার ৫ এপ্রিল, ২০২২

হবিগঞ্জের চুনারুঘাটে প্রতিষ্টিত ব্যারিষ্টার সুমন ফুটবল একাডেমির ৩জন খেলোয়ার (অনুর্ধ ১৭ খেলোয়াড় হিসাবে) অধিকতর উন্নত প্রশিক্ষনের জন্য ব্রাজিলে যাওয়ার সুযোগ পেয়েছে।
মঙ্গলবার ক্রীড়া অধিদপ্তরের যুব ও ক্রীড়া মন্তনালয এক পত্রে ব্যারিষ্টার ফুটবল একাডেমিকে এ তথ্য জানিয়েছে। সারা দেশ থেকে ১১ জন খেলোয়াড় বাচাই করা হয়েছে। এর মধ্যে ৩ জনই ব্যারিষ্টার ফুটবল একাডেমির।
প্রশিক্ষনের জন্য যারা নির্বাচিত হয়েছে রনি মিঞা (হাবিবুর),অনিক দেব বর্মা (শুভন) ও শংকর বাকতি।
তাদের বাড়ী চুনারুঘাট উপজেলায়। তারা ব্যারিষ্টার সুমন ফুটবল একাডেমির নিয়মিত খেলোয়াড়।
ইতিমধ্যেই তারা অনুর্ধ ১৭ বিভাগীয় পর্যয়ে চ্যাম্পিয়ন হয়ে বিকেএসপিতে ২মাসের প্রশিক্ষন নিচ্ছে।

বিজ্ঞাপন


এ বিষয়ে একাডেমির সাধারন সম্পাদক কাউসার আহমেদ বলেন নিঃসন্দেহে এটা বড় অর্জন। সিলেট বিভাগের মধ্যে ৩ জন খেলোয়াড় উচ্চতর প্রশিক্ষনে যাবে এর মধ্যে ৩ জনই ব্যারিষ্টার ফুটবল একাডেমির।
টিম ম্যানাজার সাজি -উল ইসলাম বলেন একটি পল্লী গ্রামের প্রতিষ্টিত একাডেমি থেকে ৩ জন খেলোয়াড় উচ্চতর প্রশিক্ষনে ব্রাজিল যাবে নিশ্চয়ই আনন্দের। প্রতিষ্টার মাত্র ২ বছরে এ অর্জন এটা বড় সাফল্য। এ জন্য তিনি প্রতিষ্টাতা ব্যারিষ্টার সুমনের প্রতি কৃতজ্ঞতা জানান।
একাডেমির প্রতিষ্টাতা ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন কঠোর পরিশ্রম ও যোগ্যতা অর্জন করলে যে গ্রামেগঞ্জে থেকেও উঠে আসা যায় ব্যারিষ্টার সুমন ফুটবল একাডেমি তার প্রমান। প্রতিষ্টার মাত্র ২ বছরে একাডেমির খেলোয়াড়রা বিভাগীয় ও জাতীয় পর্যায়ে সাফল্যের সাক্ষর রেখেছে। বিকেএসপিতে প্রশিক্ষণ নিচ্ছে। এ জন্য তিনি একাডেমির সকলসহ ক্রীড়া অধিদপ্তরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন যতদিন সম্ভব তিনি ফুটবল উন্নায়নে কাজ করে যাবেন।এ জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।


এই ক্যাটাগরিতে আরো খবর