• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১০:০৯ অপরাহ্ন

চাকুরির আড়ালে মাদক ব্যবসা করতেন মারুফ

আকতারুল ইসলাম আকাশ, ভোলা
  • আপডেটের সময় রবিবার ১০ এপ্রিল, ২০২২

ঔষধ কোম্পানি স্কয়ার ফার্মাসিউটিক্যাল এর মার্কেটিং অফিসার পদে চাকরি করার পাশাপাশি মাদক ব্যবসা করতেন মো. মারুফ মোর্শেদ আকাশ।

দীর্ঘদিন যাবত চাকরির পাশাপাশি মাদক ব্যবসা করতে গিয়ে অবশেষে শনিবার (৯ এপ্রিল) বিকেল ৫ টায় ভোলার বোরহানউদ্দিন উপজেলার পৌর ৪ নম্বর ওয়ার্ড থেকে আড়াইশো পিচ ইয়াবা ট্যাবলেটসহ মারুফকে আটক করে বোরহানউদ্দিন থানা পুলিশের একটি টিম।

মারুফ বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার রঙ্গশ্রী ইউনিয়নের ফলাঘর গ্রামের মো. হারুন অর রশীদের ছেলে। সে দুই বছর যাবত বোরহানউদ্দিন উপজেলায় স্কয়ার ফার্মাসিউটিক্যাল এর মার্কেটিং অফিসার পদে চাকরি করে আসছিলেন।

বোরহানউদ্দিন থানা পুলিশ জানান, মারুফ চাকরি করার পাশাপাশি মাদক ব্যবসা করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে বোরহানউদ্দিন থানা পুলিশের একটি টিম তাঁর উপর নজর রাখে। এবং শনিবার বিকেল ৫ টার দিকে আড়াইশো পিচ ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করা হয়।

পুলিশ আরও জানান, স্কয়ার ফার্মাসিউটিক্যাল এর মার্কেটিং অফিসার পদে বোরহানউদ্দিন উপজেলায় দুই বছর ধরে সে কর্মরত আছেন। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে দীর্ঘ ৫ মাস ধরে সে এই মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত হয়েছেন এবং ইয়াবার আরও কয়েকটি চালান সে বরিশাল থেকে ভোলায় এনেছেন বলেও পুলিশকে জানিয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির আজ রবিবার ১০ এপ্রিল বিকেল ৫ টায় শব্দকথা২৪.কমকে বলেন, আজ দুপুরে ভোলা জেলা আদালতে তাকে তোলা হলে, আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন।


এই ক্যাটাগরিতে আরো খবর