চুনারুঘাট ডেভেলপমেন্ট সোসাইটি ইউকে এর অর্থায়নে সেলাই মেশিন

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি
  • আপডেটের সময় সোমবার ২৫ এপ্রিল, ২০২২

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ৩৬ গরীব অসহায় নারীকে আত্মকর্মসংস্থান ও স্বাবলম্ভী করার লক্ষে চুনারুঘাট ডেভেলপমেন্ট সোসাইটি ইউকে সেলাই মেশিন দিয়েছে।
সোমবার সকাল ১১টায় উপজেলা সভাকক্ষে আনুষ্ঠানিক ভাবে তাদের হাতে সেলাই মেশিন তুলে দেওয়া হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিকের সভাপতিত্বে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর। আব্দুছ ছামাদ আজাদের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সাবির্ক) মিন্টু চৌধুরী, পৌর মেয়র সাইফুল আলম রুবেল, ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান, রানীগাও ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন, উবাহাটা ইউপি চেয়ারম্যান এজাজ ঠাকুর চৌধুরী, শানখলা ইউপি চেয়ারম্যান এডভোকেট নজরুল ইসলাম, গাজীপুর ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান নির্মল দেব ও আওয়ামীলীগ নেতা সৈয়দ মোদাব্বির আলী, বঙ্গবন্ধু কর্মী কল্যাণ ট্রাষ্টের সাধারণ সম্পাদক সজল দাস, চুনারুঘাট ডেভেলপমেন্ট সোসাইটি ইউকে এর পরিচালক মুক্তাদির কৃষান চৌধুরী, চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল আমিন, সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি জামাল হোসেন লিটন, সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংবাদিক ফোরামের সভাপতি খন্দকার আলাউদ্দিন ও আজিজুল হক নাসির।
চুনারুঘাট ডেভেলপমেন্ট সোসাইটি ইউকে এর উদ্যোগে উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌরসভার ৩৬ জন অসহায় ও দরিদ্র মহিলাকে আত্মকর্মসংস্থান ও স্বাবলম্বী করার লক্ষে প্রত্যেকে একটি করে সেলাই মেশিন প্রদান করে। এছাড়াও ২০১৮ সালের ১১ জন সেলাই মেশিন প্রাপ্ত মহিলাদের ঈদ উপলক্ষে আজ আর্থিক প্রণোদনা দেয়া হয়েছে।


এই ক্যাটাগরিতে আরো খবর