নতুনত্ব মানব কল্যাণ সংগঠনের পক্ষ থেকে গরীব অসহায়দের মধ্যে ইফতার বিতরণ

মোঃ ফারুক মিয়া, সিলেট
  • আপডেটের সময় সোমবার ২৫ এপ্রিল, ২০২২

সিলেটের পরিচিত সমাজ সেবী সামাজিক সংগঠন নতুনত্ব মানব কল্যাণ সংগঠনের পক্ষ থেকে সোমবার বিকাল পাঁচ ঘটিকায় গরীব,অসহায়, ছিন্নমূল মানুষের মাঝে সিলেটের কাজির বাজার ব্রীজে ইফতার বিতরণ করা হয়।

লন্ডন প্রবাসী কয়েস আহমদের সহযোগিতায়, উপদেষ্টা মন্ডলি এবং সংগঠনের সকল সদস্যদের সহযোগিতায় ইফতার বিতরণ করা হয়।

ইফতার বিতরণের সময় উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন ট্রাফিকের ডিসি ফয়সল মাহমুদ, সিলেট মহানগর যুবলীগের ১৩ নং ওয়ার্ডের সভাপতি ও নতুনত্ব সংগঠনের উপদেষ্টা রুপম আহমদ, সংগঠনের প্রধান সমন্বয়ক উপদেষ্টা ও সমাজ সেবী আব্দুল হাদি, সিলেট জেলা দলের সাবেক কৃতী ফুটবলার ও সিলেট জেলা মহিলা দলের বর্তমান কোচ ও সংগঠনের উপদেষ্টা শরীফ আহমদ, সিলেট কালীঘাটের বিশিষ্ট ব্যবসায়ি নজরুল ইসলাম, সিলেট মহানগর ছাত্রলীগের অমিত জিৎ, এছাড়া উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি মোঃ ফারুক মিয়া ফারুক, সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু সুফিয়ান নাঈম, সংগঠনের প্রধান সমন্বয়ক মারুফ আহমদ, প্রচার সম্পাদক উসমান গণি, কার্যকরী সদস্য রুবেল আহমদ, আবিদ হাসান রানা, ইকরাম সহ প্রমুখ।

সংগঠনের সদস্যরা বলেন নতুনত্ব মানব কল্যাণ সংগঠন আরও বেশি মানুষের সেবায় কাজ করতে চান এবং রক্তদানসহ, ছিন্নমূল অসহায় মানুষদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে চান এবং সংগঠনকে আরও বড় পর্যায়ে দাঁড় করাতে চান। আর সংগঠনের সাথে কেউ যদি কাজ করতে চান তাহলে সংগঠনে এড হতে পারে।


এই ক্যাটাগরিতে আরো খবর