হবিগঞ্জে র‌্যাবের অভিযানে আদি গোপাল মিষ্টান্ন ভাণ্ডারকে ১লক্ষ ৫০হাজার টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় সোমবার ২৫ এপ্রিল, ২০২২

অস্বাস্থ্যকর পরিবেশ খাবার উৎপাদন করে মানবজীবনকে মারাত্মক হুমকির মুখে ফেলে দিয়েছে অসংখ্য অসাধু ব্যবসায়ী এ সকল বয়বসায়ী ও প্রতিষ্ঠান গুলোকে আইনের আওতায় এনে গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রেখে নিয়মিত ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন র‌্যাব-৯।

এরই ধারাবাহিকতায় সোমবার (২৫ এপ্রিল) র‌্যাবের সদরদপ্তরে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহ ও বিএসটিআই এবং র‌্যাব-৯ শায়েস্তাগঞ্জের এর একটি আভিযানিক দলের নেতৃত্বে। হবিগঞ্জের মেসার্স আদি গোপাল মিষ্টান্ন ভাণ্ডার , মেসার্স জয় গোপাল মিষ্টান্ন ভাণ্ডার, মাধবপুরে জগদীশপুর ফিলিং স্টেশন,আল-আমীন সিএনজি ফিলিং স্টেশন ও শায়েস্তাগঞ্জের মেসার্স মা ফিলিং স্টেশনে অভিযান পরিচালনা করে মোট ৪ লক্ষ টাকা জরিমানা করা হয়।

এরই ধারাবাহিকতায় হবিগঞ্জ সদর, শায়েস্তাগঞ্জ ও মাধবপুর উপজেলায় ওজনে কারচুপির, অনুমোদনহীন ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদনাসহ বিভিন্ন অভিযোগের ভিত্তিতে এক বিশেষ ভ্রামমান মোবাইল কোর্ট পরিচালনা করে র‌্যাব-৯।

অভিযান পরিচালনা করে ওজনে কারচুপির, অনুমোদনহীন ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদনাসহ বিভিন্ন অভিযোগের ভিত্তিতে হবিগঞ্জের মেসার্স আদি গোপাল মিষ্টান্ন ভাণ্ডারকে ১ লক্ষ ৫০ হাজার টাকা ও শহরের মেসার্স জয় গোপাল মিষ্টান্ন ভাণ্ডারকে ৭৫ হাজার টাকা এবং মাধবপুরে জগদীশপুর ফিলিং স্টেশনকে ৫০ হাজার টাকা, আল-আমীন সিএনজি ফিলিং স্টেশনকে ৫০ হাজার টাকা এবং শায়েস্তাগঞ্জে মেসার্স মা ফিলিং স্টেশনকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়। ৫ প্রতিষ্ঠানকে মোট ৪ লক্ষ টাকা জরিমানা করা হয়।


এই ক্যাটাগরিতে আরো খবর