মাধবপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় যুবতীর স্তন কেটে দিলো বখাটেরা

আল সাইমুম আহাদ, হবিগঞ্জ
  • আপডেটের সময় মঙ্গলবার ২৬ এপ্রিল, ২০২২

হবিগঞ্জের মাধবপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক যুবতীকে ছুরিকাঘাত করে স্তন কেটে হত্যা-চেষ্টার অভিযোগ উঠেছে বখাটে দুই যুবকের বিরুদ্ধে। রোববার রাতে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর পূর্ব মহল্লায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত স্বপ্না (১৯) ওই গ্রামের দিনমজুর বিল্লাল মিয়ার মেয়ে।
জানা গেছে, মানিকপুর গ্রামের মারুফ মিয়ার বখাটে ছেলে সুমন (২২) প্রায়ই স্বপ্নাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু স্বপ্না প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করে। গত ১৭ই এপ্রিল রোববার রাতে পার্শ্ববর্তী ঘরে থাকা স্বপ্নার ফুফু হামিদা বেগম প্রতিদিনের মতো সেহ্‌রি খাওয়ার জন্য স্বপ্নাকে ডেকে দেয়। এ সময় স্বপ্না ঘুম থেকে উঠে টিউবওয়েলে মুখ ধুতে গেলে আগে থেকেই ওঁৎপেতে থাকা সুমন ও তার বন্ধু নাইম স্বপ্নার মুখ চেপে ধরে ধারালো ছুরি দিয়ে স্বপ্নার দুই স্তনসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। বাম হাতের কব্জি কাটার চেষ্টা করলে স্বপ্নার আর্তচিৎকারে স্বপ্নার বাবা ও আশপাশের লোকজন ছুটে এলে বখাটে সুমন ও নাইম পালিয়ে যায়।

এ সময় স্বপ্নাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় গতকাল স্বপ্নার বাবা ওই দুই বখাটে যুবককে অভিযুক্ত করে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।
মাধবপুর থানার পরিদর্শক তদন্ত মো. গোলাম কিবরিয়া হাসান সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। দ্রুত আসামিদের গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরিতে আরো খবর