• E-paper
  • English Version
  • শুক্রবার, ২০ মে ২০২২, ০৩:৪২ পূর্বাহ্ন

কালারমারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দদের স্মরণে দোয়া ও ইফতার মাহফিলে তারেক চেয়ারম্যানের ঈদ উপহার বিতরণ

নুরুল বশর, মহেশখালী
  • আপডেটের সময় রবিবার ১ মে, ২০২২

২৮ রমজান কালারমারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দদের স্মরণে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে কালারমারছড়া ইউনিয়ন পরিষদ হল রুমে। উক্ত দোয়া ও ইফতার মাহফিলে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেছেন হাফেজ নুরুল ইসলাম,সভাপতিত্ব করেছেন মাস্টার সিদ্দিক আহমদ, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালারমারছড়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও কালারমারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জননেতা তারেক বিন ওসমান শরীফ। কালারমারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দদের স্মরণে দোয়া ও ইফতার মাহফিলে
ছিলেন কালারমারছড়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ ,শ্রমিক লীগ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এতে বক্তব্য রেখেছেন কালারমারছড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি নুরুল আমিন বাচ্ছু, কালারমারছড়া কৃষক লীগের সভাপতি সেলিম উল্লাহ সেলিম,আওয়ামী লীগ নেতা আমান উল্লাহ, সিরাজ উদ্দৌলা, হাজী রশিদ আহমদ, হাজ্বি বশির আহমদ, গিয়াস উদ্দিন চৌধুরী, ডাক্তার সাবের আহমদ, ডাক্তার মানিক সাহা হিরো, মোঃ সৈয়দ মিলন বড়ুয়া, আবদুস শুক্কুর সোহেল, মাহমুদ অঞ্জন, মাহবুব আলী নুরুল আমিন বাচ্ছু, সেলিম উল্লাহ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। প্রয়োজনে তাদের স্মরণে দোয়া ও ইফতার মাহফিল সঞ্চালনায় করেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক রমিজ উদ্দিন। গত আওয়ামী লীগ নেতাদের স্মরণে দোয়া ও মুনাজাত পরিচালনা করেছেন হাফেজ আব্দুল মালেক। কালারমারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দদের স্মরণে দোয়া ও ইফতার মাহফিলে ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে প্রতি বছরের ন্যায় এ বছর ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার বিতরণ করেছেন ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ।

কালারমারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের দোয়া ও ইফতার মাহফিলে তৃণমূলের নেতাকর্মীরা দাবি তোলেন আগামী কালারমারছড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়নের জন্য কক্সবাজার জেলার প্রথম শহীদ মোহাম্মদ শরীফ চেয়ারম্যানের নাতি কালারমারছড়া ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান শহীদ ওসমানের কনিষ্ঠপুত্র বর্তমান কালারমারছড়া ইউনিয়ন পরিষদের মডেল ইউনিয়নের রূপকার তারেক বিন ওসমান শরীফকে নৌকা প্রতীক দিয়ে এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য উপজেলা আওয়ামী লীগ ,জেলা আওয়ামীলীগ বরাবর আমরা রেজুলেশন সহকারে আবেদন জানাবো। কালারমারছড়া ইউনিয়ন আওয়ামী লীগ ,যুবলীগ ,ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ ,স্বেচ্ছাসেবক লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আওয়ামী লীগের নেতাকর্মীরা বক্তব্যে বলেছেন কালারমারছড়ায় বিগত ৫ বছরে যে দৃশ্যমান উন্নয়ন হয়েছে অতীতে কোনো চেয়ারম্যান এই ধরনের দৃশ্যমান উন্নয়নের থাক লাগাতে পারিনি শুধু একমাত্র শহীদ ওসমান চেয়ারম্যানের পুত্র জনপ্রিয় চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফের মেধা, দক্ষতায় আন্তরিকতায় পুরো কালারমারছড়া ইউনিয়নকে বাংলাদেশের ১নং মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তরিত করেছেন।


এই ক্যাটাগরিতে আরো খবর